For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সাংঘাতিক! জন্মের ৪ দিন পর সন্তানকে খুন করতে চেয়েছিলেন পাক-অভিনেত্রী, তারপর.....

অভিনেত্রীর কথায়, সন্তানের ৪ দিন পর তিনি তাঁর সঙ্গে দেখা করতে পেরেছিলেন। কারণ তাঁর তখন একটি গুরুত্বপূর্ণ অস্ত্রোপচার হয়েছিল। তিনি তাঁর সন্তানকে ঠিকমতো খাওয়াতে পারতেন না।
06:08 PM Jul 01, 2024 IST | Susmita
সাংঘাতিক  জন্মের ৪ দিন পর সন্তানকে খুন করতে চেয়েছিলেন পাক অভিনেত্রী  তারপর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কি সাংঘাতিক! বাচ্চার ৪ দিন বয়সেই নাকি তাঁকে মেরে ফেলতে চেয়েছিলেন একজন জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী। ২০১৬ থেকেই ভারতের মাটিতে পাকিস্তানি শিল্পীরা নিষিদ্ধ। দুই দেশের মধ্যে শত্রুতা চরমে ওঠার পর পাকিস্তানি শিল্পীদের ভারতে আসা নিষিদ্ধ করেছে ভারত সরকার। যদিও গতবছর বিশ্বকাপের জন্যে পাকিস্তানি ক্রিকেটাররা ভারতে প্রবেশ করার পরেই এই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। প্রায় ৭ বছর পর জনপ্রিয় পাকিস্তানি গায়ক আতিফ আসলাম ভারতে এসে কাজ করার সুযোগ পেয়েছেন। তবে দুই দেশের প্রশাসনিক শত্রুতার পাশাপাশি পাকিস্তানের কিছু তারকারাও ভারতীয় শিল্পীদের পছন্দ করেন না। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিন্দামন্দ চলছেই।

Advertisement

যাই হোক, সম্প্রতি একটি আজব ঘটনা প্রকাশ্যে এসেছে একজন পাকিস্তানি অভিনেত্রীর সম্বন্ধে। জানালেন, সন্তানের ৪ দিন বয়সেই তাঁকে মেরে দেওয়ার চেষ্টা করেছিলেন ওই অভিনেত্রী। যার নাম, সারওয়াত গিলানি। সম্প্রতি একটি সংবাদ সাক্ষাৎকারে সাওওয়াত গিলানি তাঁর প্রসবোত্তর বিষন্নতার খারাপ দিনগুলির বিষয়ে মুখ খুললেন। তাঁর কথায়, মা হওয়ার পরে তিনি খুবই বিরক্ত হয়ে থাকতেন সবসময়। আর ওই বিষন্নতার জেরেই তিনি তাঁর নবজাতক সন্তানকে খুন করতে চেয়েছিলেন। মা হওয়ার পরেই প্রত্যেকটি নারির শরীর ও মনে নানারকম পরিবর্তন আসাটা খুবই স্বাভাবিক বিষয়। কিন্তু তা বলে সন্তানকে মেরে ফেলার চিন্তা খুবই মারাত্মক বিষয়! অভিনেত্রীর কথায়, সন্তানের ৪ দিন পর তিনি তাঁর সঙ্গে দেখা করতে পেরেছিলেন। কারণ তাঁর তখন একটি গুরুত্বপূর্ণ অস্ত্রোপচার হয়েছিল। তিনি তাঁর সন্তানকে ঠিকমতো খাওয়াতে পারতেন না। আর তাঁর সন্তানের স্বাস্থ্যও ভাল ছিল না। সেও কঠিন সংগ্রাম করেছিল। সেটা তিনি নিজের চোখে দেখতে পারতেন না।

Advertisement

তাই সিদ্ধান্ত নিয়েছিলেন যে, তিনি নিজের সন্তানকে এই কষ্ট থেকে মুক্তি দেবেন। তাঁকে হত্যা করবেন। সন্তানের কষ্ট দেখে সেই সময়ে সারাদিন কাঁদতেন অভিনেত্রী। এমনকী তাঁর স্বামী ফাহাদকেও তিনি বলেছিলেন যে, নিজের সন্তানকে খুন করবেন। তখন তাঁর স্বামী তাঁকে পরামর্শ দিয়েছিলেন যে, এটা তাঁর প্রসবোত্তর বিষন্নতা থেকে হচ্ছে। চিন্তার কিছু নেই। এটি বেশিদিন স্থায়ী হবে না। তাই নিজেকে সবার আগে সচেতন হওয়া উচিত। তবে ধীরে ধীরে তাঁর এই বিষন্নতা কেটে গিয়েছিল। এরপরে তিন অনুভব করেছিলেন যে, তিনি একজন অপরাধী। কারণ মা হয়ে সন্তানকে মেরে ফেলার কথা তিনি কীভাবে ভাবতে পারেন। পাকিস্তানি অভিনেত্রী ২০১৪ সালে কসমেটোলজি সার্জন তথা অভিনেতা ফাহাদ মির্জাকে বিবাহ করেন। বর্তমানে দম্পতির তিনটি সন্তান রয়েছে। তবে মেয়ের পরে ছেলেদের জন্মের সময়ে তিনি বিষন্নতা বোধ করেননি।

Advertisement
Tags :
Advertisement