OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পশ্চিমবঙ্গে আসার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি

জানা গিয়েছে, পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি রাজেশ তিওয়ারি ভারতীয় রেলওয়েতে নিযুক্ত ছিলেন। আর তাঁর পোস্টিং ছিল চিত্তরঞ্জনে। এদিন তিনি তার গ্রাম থেকে চিত্তরঞ্জনের ফিরে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটেছে।
11:11 AM Apr 21, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক আগেই মারা গিয়েছেন তাঁর বাবা। খবর শোনামাত্রই শুটিং বন্ধ করে বিহারে ছুটে গিয়েছিলেন তিনি। বাবার মৃত্যুর পর তাঁর নামে স্কুলে একটি লাইব্রেরিও গঠন করে দিয়েছেন তিনি। এর রেশ কাটতে না কাটতে ফের পঙ্কজ ত্রিপাঠীর পরিবারে দুর্যোগ নেমে এল। মারা গেলেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর বোনের বর। স্বজনহারা হলেন প্রখ্যাত বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। জানা গিয়েছে, পঙ্কজ ত্রিপাঠির বোন, সরিতা তিওয়ারি এবং তাঁর স্বামী রাজেশ তিওয়ারি শনিবার বিকেল ৪ টার দিকে নিসার জিটি রোডের কাছে একটি সড়ক দুর্ঘটনার মুখে পড়েছিলেন। দুঃখজনকভাবে, অভিনেতার বোনের জামাই রাজেশ তিওয়ারি মারা যান।

তবে অভিনেতার বোন সরিতা তিওয়ারি গুরুতর আহত হয়েছেন এবং বর্তমানে ধানবাদ মেডিকেল কলেজ হাসপাতালে এসএনসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। জানা গিয়েছে, রাজেশ তিওয়ারি এবং তার স্ত্রী সরিতা তিওয়ারি বিহারের গোপালগঞ্জের কমলপুর থেকে পশ্চিমবঙ্গের চিত্তরঞ্জনে যাচ্ছিলেন। তাদের গাড়ি (WB44D-2899) নিসা মার্কেট চকের কাছে একটি ডিভাইডারে ধাক্কা দেয়। ধানবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছানোর পর রাজেশ তিওয়ারিকে মৃত ঘোষণা করা হয়, এবং সরিতা তিওয়ারি গুরুতর অবস্থায় সার্জিক্যাল আইসিইউতে ভর্তি হয়েছেন। জানা গিয়েছে, পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি রাজেশ তিওয়ারি ভারতীয় রেলওয়েতে নিযুক্ত ছিলেন। আর তাঁর পোস্টিং ছিল চিত্তরঞ্জনে। এদিন তিনি তার গ্রাম থেকে চিত্তরঞ্জনের ফিরে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটেছে।

২০২৩ সালের আগস্টে, বাবাকে হারিয়েছেন পঙ্কজ ত্রিপাঠী। পরিবারের পক্ষ থেকে একটি অফিসিয়াল বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছিল, 'ভারী হৃদয়ের সঙ্গে জানাচ্ছি যে, পঙ্কজ ত্রিপাঠির বাবা, পন্ডিত বানারস তিওয়ারি আর নেই৷ তিনি ৯৯ বছরে মারা গিয়েছেন।' এরপর পঙ্কজ ত্রিপাঠি তাঁর জাতীয় পুরস্কারটি বাবাকে উৎসর্গ করে দেন। পঙ্কজ ত্রিপাঠীকে শেষ দেখা গিয়েছিল হোমি আদাজানিয়া পরিচালিত মার্ডার মুবারকে। Netflix ফিল্মটি ১৫ মার্চ মুক্তি পেয়েছে।

Tags :
pankaj tripathi
Next Article