OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঢাকায় গিয়ে ভুঁড়িভোজ পরম-পিয়ার, কি খেলেন তারকা দম্পতি?

07:32 PM Apr 06, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি :  এপার বাংলা থেকে ওপার বাংলার জনপ্রিয় নায়ক পরমব্রত। বাংলাদেশে নিত্য যাতায়াত তাঁর। ওপার বাংলার জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।সংস্কৃতি মন্ত্রণালয়ের সহযোগিতায় নির্মিত ফটো স্টোরি 'বনের দীঘি'র জন্য গত সপ্তাহে বাংলাদেশে এসেছিলেন জনপ্রিয় এই অভিনেতা-পরিচালক। সঙ্গে ছিলেন সদ্য বিবাহিত স্ত্রী পিয়া। একসাথে বসে ইফতার সারলেন তাঁরা। রাজকীয় খাবারে সাজানো টেবিল।মটন, চিকেন থেকে শুরু করে নানা ধরনের মিষ্টি, ফল… টেবিলে সাজানো একগুচ্ছ খাবারের ছবি শেয়ার করেছেন খোদ পরমব্রত। একই সঙ্গে তাঁর বাংলাদেশের বন্ধুদের ধন্যবাদও জানিয়েছেন তিনি।

গত সপ্তাহ শেষেই পরমব্রতর সঙ্গে পিয়ার যুগলবন্দির ঝলক ছিল চোখে পড়ার মতই।গিটার বাজিয়েছিলেন নায়ক,আর পিয়া গেয়েছিলেন- ‘আমি কান পেতে রই’। স্বামী-স্ত্রীর সেই ভিডিও রীতিমত নেটপাড়ায় ছড়িয়েও গিয়েছিল।আবারও একসাথে ঢাকায় ঘুরতে গিয়ে ইফতার পার্টি ভালই উপভোগ করলেন পরম পিয়া।সমাজমাধ্যমে সেই ছবিও ভাইরাল করলেন অভিনেতা।দোলের সময় ঢাকা গিয়েছিলেন অনুপম, আর ঢাকায় খাবারের পোস্টেই এসেছিল পিয়ার লাইক। এবার বরের হাত ধরে নিজেই ঢাকায় পৌঁছে গেলেন পিয়া। উপভোগ করলেন ঢাকায় খাবার।

Tags :
BangladeshdhakaPARAMBRATAsinger piya chkrabarty
Next Article