For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রথম দেখাতেই ফিদা! রাঘব 'সিঙ্গেল' আছে কিনা জানতে কি করেন পরিণীতি?

দাম্পত্য জীবনের নানা ঝলক মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পরিণীতি। কিন্তু সম্প্রতি তাঁদের প্রেমজীবন সম্পর্কে দারুণ একটা তথ্য জানালেন পরিণীতি।
03:09 PM Feb 03, 2024 IST | Sushmitaa
প্রথম দেখাতেই ফিদা  রাঘব  সিঙ্গেল  আছে কিনা জানতে কি করেন পরিণীতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সে কী কাণ্ড! গুগল সার্চ করে নাকি রাঘব চাড্ডার চরিত্র জেনে ছিলেন পরিণীতি চোপড়া। এটা কী বলে ফেললেন পরিণীতি? এমনকী তিনি আগে থেকেই জানতেন তাঁদের একসঙ্গে হওয়ার ভাগ্যলিখন রয়েছে। আপনেতার চরিত্র নিয়ে নাকি মনে সংশয় ছিল পরিণীতির? গতবছর ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরের একটি বিলাসবহুল ফোর্টে বিয়ে করেন বলিউড ডিভা পরিণীতি চোপড়া এবং আপনেতা রাঘব চাড্ডা। শোনা যায়, বিদেশে পড়াশোনা চলার সময়েই দেশের কনিষ্ঠতম নেতার সঙ্গে আলাপ হয় পরিণীতির। এরপর প্রেম, বন্ধুত্ব!

Advertisement

মোট কথা খুব একটা বেশিদিন তাঁরা প্রেম করার সুযোগ পান নি অভিনেত্রী! তাই কী রাঘবকে চিনতে পারেননি অভিনেত্রী? দিন কয়েক আগেই ঘোষণা করে বলেন অভিনয়ের পাশাপাশি গানের জগতেও পা রেখেছেন নায়িকা! সেখানেও বরের বিপুল সমর্থন পেয়েছেন পরী, বিষয়টি অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। দুই পরিবারের সমর্থনে ২৪ সেপ্টেম্বর সাতপাকে বাঁধা পড়েন রাঘণীতি জুটি। যাঁদের বিয়ে নিঃসন্দেহে বলিউডের সবথেকে বড় সান্দার বিবাহগুলির মধ্যে একটি।

Advertisement

এরপর থেকেই চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। দাম্পত্য জীবনের নানা ঝলক মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পরিণীতি। কিন্তু সম্প্রতি তাঁদের প্রেমজীবন সম্পর্কে দারুণ একটা তথ্য জানালেন পরিণীতি। আইসিসি ইয়াং লিডারস ফোরামের সঙ্গে একটি কথোপকথনে অভিনেত্রী বলেন, রাজনীতিকের সঙ্গে সাক্ষাতের প্রথম দিনেই, তিনি জানতেন যে তাদের ভাগ্যে একসঙ্গে লেখা রয়েছে। যখন তাঁরা দুজন লন্ডনে ছিলেন, তখন তাঁরা একটি অনুষ্ঠানে একসঙ্গে যোগ দিয়েছিলেন। সেখানে তাঁদের নিজ নিজ ক্ষেত্রে অবদানের জন্য সম্মানিত করা হয়েছিল। যেটি ছিল প্রজাতন্ত্র দিবসের সকালে, ১ ঘন্টারও বেশি সময়ে তাঁরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করেছেন। রাঘবের বৈবাহিক অবস্থা এবং বয়স সম্পর্কে কিছু ধারনা ছিল না পরীর।

এরপর তিনি হোটেলে ফিরে রাঘব সম্পর্কে গুগলে সার্চ করেন এবং দেখেন তিনি অবিবাহিত ছিলেন। এভাবেই শুরু হয় তাঁদের প্রেমের জার্নি। সম্প্রতি অভিনেত্রী তাঁর গানের কেরিয়ার শুরু করেছেন। উইমেনস এরা রিপোর্ট অনুসারে, পরিণীতি এবং রাঘব তাঁদের বন্ধুত্বকে পরবর্তী স্তরে নিয়ে গিয়েছিলেন যখন অভিনেত্রী পাঞ্জাবে চামকিলার জন্য শুটিং করছিলেন। তখনই নাকি আম আদমি পার্টির বিধায়ক রাঘব চাড্ডা ইমতিয়াজ আলী পরিচালিত নেটফ্লিক্স ছবির সেটে অভিনেত্রীকে দেখতে যেতেন।

Advertisement
Tags :
Advertisement