For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চাঁদিফাটা গরমে শীতের পোশাক গায়ে পরিণীতি, গর্ভবতী নাকি রাঘব-ঘরণী?

যদিও সেলিব্রিটিদের প্রেগনেন্সি জল্পনা নতুন কথা নয়! এর আগেও পোশাকের ফাঁক দিয়ে অভিনেত্রীদের একটু বেলি ফ্যাট বোঝা গেলেই, রটে যায় যে, সে প্রেগনেন্ট।
01:58 PM Mar 28, 2024 IST | Sushmitaa
চাঁদিফাটা গরমে শীতের পোশাক গায়ে পরিণীতি  গর্ভবতী নাকি রাঘব ঘরণী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! চাঁদিফাটা গরমে পুরোদস্তুর গরম পোশাকে ঢাকা পরিণীতি? কিন্তু কেন? নামেই বসন্তকাল। মার্চ থেকেই দাপাচ্ছে সূর্যের প্রকট উত্তাপ। বাড়ির বাইরে ছাতা না নিয়ে গেলে মুশকিল, আর বাড়িতে ফিরে ফ্যান বা এসিতে নিজেকে ফেলে না দিলে শেষ! তবে সবে তো শুরু, এখনও বহুদিন পর বাকি! এপ্রিল-মে থেকেই মোটামুটি চাঁদিফাটা গরমের প্রকোপ শুরু হয়ে যাবে। তার মধ্যে বৃহস্পতিবার অভিনেত্রী পরিণীতিকে পুরোদস্তুর শীতের জ্যাকেট পরে মুম্বই বিমানবন্দরে দেখা গেল।

Advertisement

বিগত কয়েকদিন লন্ডনে ছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। আর সেখান থেকে ফিরেই এমন পোশাকের জন্যে ফের চর্চায় এলেন পরিণীতি চোপড়া। জল্পনা, কয়েক মাসের অন্তঃসত্ত্বা পরিণীতি, আর তা ঢাকতেই এমন পোশাক পরেছেন অভিনেত্রী। পাপারাজ্জিদের ক্যামেরায় না তাঁর প্রেগনেন্সির বিষয়টা ধরা পড়া যায়। যদিও সেলিব্রিটিদের প্রেগনেন্সি জল্পনা নতুন কথা নয়! এর আগেও পোশাকের ফাঁক দিয়ে অভিনেত্রীদের একটু বেলি ফ্যাট বোঝা গেলেই, রটে যায় যে, সে প্রেগনেন্ট। যদিও পরিণীতির প্রেগনেন্সির গুজব অনেকদিন আগেই রটেছিল।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

গতবছর ২৭ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল ফোর্টে তরুণ আপনেতা রাঘব চাড্ডাকে বিয়ে করেন অভিনেত্রী। যার সঙ্গে কয়েকবছর ডেটিং করেছেন অভিনেত্রী। দেখতে দেখতে ৮ মাস হয়েও গেল তাঁদের বিয়ের বয়স! কিন্তু যদি তিনি অন্তঃসত্ত্বা হনও, তাহলে এত তাড়াহুড়ো কেন? আজ তিনি লন্ডন থেকে মুম্বই ফিরেছেন। এদিন তাঁর পরনে ছিল, একটি পাফার জ্যাকেট ও কালো ট্রাউজার। ভিডিওটি পাপারাজ্জিদের দ্বারা ক্যামেরাবন্দি করা হয়েছে। ভিডিওটি ভাইরাল হতেই কেউ কেউ বলেছেন, অভিনেত্রী গর্ভবতী তাই সেটা লোকানোর ফন্দি। জ্যাকেটের তলায় বেবি বাম্প লোকাচ্ছেন তিনি। তাহলে শীঘ্রই মা হচ্ছেন অভিনেত্রী। কিন্তু এই বিষয় নিয়ে মুখ খোলেননি পরিণীতি চোপড়া। পরিণীতিকে শেষ দেখা গিয়েছিল, ইমতিয়াজ আলির 'চামকিলা'-তে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে দেখা যাবে। ছবিটি পঞ্জাবের সর্বপ্রথম রকস্টার অমর সিং চমকিলা ও স্ত্রী অমরজিত এর জীবনের উপর ভিত্তি করে নির্মিত।

Advertisement
Tags :
Advertisement