OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অস্বস্তি বাড়ল পার্থর, আয়কর দফতরের কাছে কী বললেন জামাই

02:05 PM Jan 11, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : অস্বস্তি বাড়ল রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের আয় বহির্ভূত ও বেনামি সম্পত্তি নিয়ে তদন্ত করছে আয়কর দফতর। সেই তদন্তে উঠে এসেছে, নিজের প্রভাব খাটিয়ে জামাইয়ের নামেও সম্পত্তি কিনেছিলেন পার্থ চট্টোপাধ্যায়।

সম্প্রতি আয়কর দফতরের তরফে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই কল্যাণ ভট্টাচার্যের বরান রেকর্ড করা হয়। সেখানে পার্থবাবুর জামাই জানিয়েছেন, নিজের নামে-বেনামে থাকা সম্পত্তির সঙ্গে কোনও যোগসূত্র নেই পার্থ চট্টোপাধ্যায়ের জামাই কল্যাণ ভট্টাচার্যের। আসলে সব সম্পত্তি বকলমে তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়েরই। বয়ানে পার্থবাবুর জামাই জানিয়েছেন, শ্বশুরমশাই পার্থ চট্টোপাধ্যায় নিজের প্রভাব খাটিয়ে যা বলেছেন, তাই তাঁরা শুনেছেন।

আয়কর দফতরের তদন্তে পাটুলি এলাকায় পার্থর একটি নতুন জমির হদিশ মিলেছে। কল্যাণ ভট্টাচার্যের নামেও জেলায় বেশ কিছু সম্পত্তির সম্পত্তির হদিশ পেয়েছিল ইডি। তবে সম্প্রতি কল্যাণবাবুকে জেরা করে যে তথ্য উঠে এসেছে, তাতে আরও অস্বস্তি পড়ে গেলেন পার্থ। শুধু পার্থর জামাইকেই নয়, নিয়োগ দুর্নীতিতে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়ের জামাই কল্যাণ ধরেরও বয়ান রেকর্ড করা হয়েছে। জানা যাচ্ছে, এই সব বয়ানের ওপর ভিত্তি করে আগামীদিনে পার্থকেও জেরা করতে পারেন আয়কর দফতরের আধিকারিকরা।

 

Tags :
EducationIncome Taxjob scampartha chatterjee
Next Article