OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

03:17 PM Apr 05, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়ে কিশোরীকে  গণধর্ষণ। এমনই ঘটনা ঘটেছে  আসানসোলের বারাবনি থানা এলাকায়। এই ধর্ষণের ঘটনার প্রেক্ষিতে এলাকায় ছড়িয়ে পড়েছে  উত্তেজনা। ইতিমধ্যেই গণধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইয়ার । এছাড়াও  অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

জানা গিয়েছে, আসানসোলের বারাবনি এলাকায় রক্ষাকালীর পুজো উপলক্ষে  সাতদিন ধরে চলছে মেলা। তাই মেলায় জিনিস বিক্রি করতে জড়ো হয়েছেন বহু হকারা । জোরকদমে চলছে কেনাবেচা । জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে শৌচাকর্ম করার জন্য বাইরে বেরিয়েছিল ওই কিশোরী। এরপর থেকেই তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। তবে অবশেষে তাঁকে এলাকা থেকেই  বিধ্বস্ত অবস্থায় উদ্ধার করা হয় ।

উল্লেখ্য, অভিযোগ উঠেছে ওই কিশোরীকে মেলায় আগত সাতজন হকার মিলে ধর্ষণ করেছে। এই কিশোরীটি অসুস্থ হয়ে পড়ে। তাকে বর্তমানে পরিবারের সদস্যরা আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করেছে । সেখানে চলছে তাঁর শারীরিক পরীক্ষা। শুক্রবার এই ঘটনার খবর পেয়েই পুলিশ তল্লাশি শুরু করে। ইতিমধ্যেই ৫ জনকে গ্রেফতার করেছে এখন ২ জন পলাতক । অন্যদিকে এই গণধর্ষণের প্রেক্ষিতে থানায় এসে বিক্ষোভ দেখাতে শুরু করেছে স্থানীয় বাসিন্দারা।

Tags :
arrestedGangrapedPaschim BardhamanRape
Next Article