For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এক্স হ্যান্ডেল থেকে মোদির ছবি সরালেও ভোটে লড়ার বার্তা পবনের

06:52 PM Apr 10, 2024 IST | Mainak Das
এক্স হ্যান্ডেল থেকে মোদির ছবি সরালেও ভোটে লড়ার বার্তা পবনের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আসানসোল লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর নিজের এক্স হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি সরিয়ে নিলেন অভিনেতা পবন সিং। উল্লেখ্য, প্রথমে পবনের নামই এই আসানসোল কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছিল। পরে পবন নিজেই নাম প্রত্যাহার করে নেন। এদিন বিহার থেকে নির্বাচনী লড়াইতে নামার বার্তা দিয়েছেন পবন।

Advertisement

আসানসোলে বিজেপি প্রার্থী হতে না চাওয়া অভিনেতা এক্স হ্যান্ডেলে জানিয়েছেন, ‘মাতা গুরুমাতা ভূমেরু। মানে হল, মা এই ভূমির চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। মাকে আমি কথা দিয়েছিলাম, এবারের নির্বাচনে লড়ব। আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি বিহারের কারাকাট কেন্দ্র থেকে ২০২৪-এর নির্বাচনে লড়ব। জয় মা দেবী।‘ উল্লেখযোগ্য বিযয় হল, এদিন আসানসোলে বিজেপি প্রার্থী হিসাবে সুরিন্দর সিং আলুওয়ালিয়ার নাম ঘোষণা হওয়ার পর নিজের এক্স হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রীর ছবি সরিয়ে দিলেন পবন। এর থেকে স্পষ্ট, এবারে নির্বাচনে লড়লেও বিজেপি বিরোধী হিসাবেই লড়ছেন তিনি।

Advertisement

ইতিমধ্যে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ-এর হয়ে এই কেন্দ্রে লড়ছেন উপেন্দ্র কুশওয়াহা। অন্যদিকে আরজেডি, কংগ্রেস ও বামেদের তরফেও প্রার্থী ঘোষণা করা হয়েছে। এই পরিস্থিতিতে এই কেন্দ্রে নির্দল প্রার্থী হিসাবে পবন লড়তে পারেন বলে মনে করা হচ্ছে। এর আগে গত ২ মার্চ আসানসোল কেন্দ্রে বিজেপির তরফে পবনের নাম ঘোষণা হওয়ার পর থেকে জোরকদমে পবনের বিরুদ্ধে প্রচারে নামে তৃণমূল। আসানসোলের প্রাক্তন সাংসদ তথা রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয় পবনের বিতর্কিত গানের ভিডিও পোস্ট করেছিলেন। এরপরই ভোজপুরী গায়ক আসানসোল কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা না করার বিষয়ে সিদ্ধান্ত নেন।

Advertisement
Tags :
Advertisement