OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

এক্স হ্যান্ডেল থেকে মোদির ছবি সরালেও ভোটে লড়ার বার্তা পবনের

06:52 PM Apr 10, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আসানসোল লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর নিজের এক্স হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি সরিয়ে নিলেন অভিনেতা পবন সিং। উল্লেখ্য, প্রথমে পবনের নামই এই আসানসোল কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছিল। পরে পবন নিজেই নাম প্রত্যাহার করে নেন। এদিন বিহার থেকে নির্বাচনী লড়াইতে নামার বার্তা দিয়েছেন পবন।

আসানসোলে বিজেপি প্রার্থী হতে না চাওয়া অভিনেতা এক্স হ্যান্ডেলে জানিয়েছেন, ‘মাতা গুরুমাতা ভূমেরু। মানে হল, মা এই ভূমির চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। মাকে আমি কথা দিয়েছিলাম, এবারের নির্বাচনে লড়ব। আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি বিহারের কারাকাট কেন্দ্র থেকে ২০২৪-এর নির্বাচনে লড়ব। জয় মা দেবী।‘ উল্লেখযোগ্য বিযয় হল, এদিন আসানসোলে বিজেপি প্রার্থী হিসাবে সুরিন্দর সিং আলুওয়ালিয়ার নাম ঘোষণা হওয়ার পর নিজের এক্স হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রীর ছবি সরিয়ে দিলেন পবন। এর থেকে স্পষ্ট, এবারে নির্বাচনে লড়লেও বিজেপি বিরোধী হিসাবেই লড়ছেন তিনি।

 

ইতিমধ্যে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ-এর হয়ে এই কেন্দ্রে লড়ছেন উপেন্দ্র কুশওয়াহা। অন্যদিকে আরজেডি, কংগ্রেস ও বামেদের তরফেও প্রার্থী ঘোষণা করা হয়েছে। এই পরিস্থিতিতে এই কেন্দ্রে নির্দল প্রার্থী হিসাবে পবন লড়তে পারেন বলে মনে করা হচ্ছে। এর আগে গত ২ মার্চ আসানসোল কেন্দ্রে বিজেপির তরফে পবনের নাম ঘোষণা হওয়ার পর থেকে জোরকদমে পবনের বিরুদ্ধে প্রচারে নামে তৃণমূল। আসানসোলের প্রাক্তন সাংসদ তথা রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয় পবনের বিতর্কিত গানের ভিডিও পোস্ট করেছিলেন। এরপরই ভোজপুরী গায়ক আসানসোল কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা না করার বিষয়ে সিদ্ধান্ত নেন।

Tags :
AsansolBJPPawan Singh
Next Article