For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রচারের শেষ লগ্নে ঝড় তুলতে আজ ফের রাজপথে মমতা

বৃহস্পতিবার দুপুরে দক্ষীণ কলকাতা সাক্ষী থাকতে চলেছে বাংলার অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়ের এক মেগা পদযাত্রার।
11:57 AM May 30, 2024 IST | Koushik Dey Sarkar
প্রচারের শেষ লগ্নে ঝড় তুলতে আজ ফের রাজপথে মমতা
Courtesy - Facebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হাত বাড়ালেই দিদি। চোখের সামনে দিদি। এই মুহুর্তের জন্যই তো অপেক্ষা করে দিদির ভক্তেরা। কে না থাকেও সেই তালিকায়! শুধু নয় আট থেকে আশি, যার বর বিজেপি করে তার বউও থাকে তালিকায়, যার স্বামী বাম নেতা তাঁর ছেলেমেয়েরাও থাকে সেই তালিকায়। আসলে সবাই মনে মনে প্রহর গোণে অপেক্ষার কবে কলকাতার(Kolkata) রাজপথে হাঁটা দেবেন বাংলার অগ্নিকন্যা। একটা বড় প্রতীক্ষার পরে বৃহস্পতিবার দুপুরে দক্ষীণ কলকাতা সাক্ষী থাকতে চলেছে বাংলার অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) এক মেগা পদযাত্রার। এদিন দুপুর ২টোয় মমতা যাদবপুর লোকসভা কেন্দ্রের(Jadabpur Constituency) তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ(Sayani Ghosh) এবং দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের(South Kolkata Constituency) তৃণমূল প্রার্থী মালা রায়ের(Mala Roy) সমর্থনে এক সুবিশাল পদযাত্রায় যোগ দিতে চলেছেন। সেই পদযাত্রা শুরু হবে যাদবপুরের সুকান্ত সেতুর মুখ থেকে আর শেষ হবে হাজরা পেরিয়ে আলিপুরের গোপালনগর মোড়ে এসে। আর এই গোটা রাস্তায় হাঁটবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  

Advertisement

মমতা প্রথমবার সাংসদ হয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে। তাই যাদবপুর নিয়ে মমতার একটা আলাদা আবেগ আছে। আবার দক্ষিণ কলকাতা থেকে তিনি ৫ বার সাংসদ হয়েছেন। তাই এই দুই কেন্দ্র নিয়েই মমতার হৃদয়ে তো বটেই, তৃণমূলের অন্দরেও আলাদা আবেগ আছে। এই কারণেই এবারের লোকসভা নির্বাচনেও মমতা যাদবপুর লোকসভা কেন্দ্রের জন্য এবং দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের জন্যও একাধিক সভা করেছেন। কিন্তু তারপরও এদিন তিনি যোগ দিচ্ছেন সুবিশাল এক পদযাত্রায়। এদিন দুপুর ২টোর সময় সেই পদযাত্রা শুরু হবে যাদবপুরের সুকান্ত সেতুর মুখ থেকে। তারপর সেই পদযাত্রা 8B বাসস্ট্যান্ড, যাদবপুর থানা মোড়, ঢাকুরিয়া, গড়িয়াহাট হয়ে আসবে বালিগঞ্জ ফাঁড়িতে। সেখান থেকে সেই পদযাত্রা বাঁয়ে বেঁকে ল্যান্ডডাউন্স, পদ্মপুকুর, যদুবাবুর বাজার হয়ে হরিশ মুখার্জি রোড ধরে আসবে গোপালনগর মোড়ে। গোটা পদযাত্রায় মমতার সঙ্গে থাকবেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ ও দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মালা রায়।

Advertisement

Advertisement
Tags :
Advertisement