OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শাহরুখ খানকে দেখতে আসা ভক্তদের দেদার ফোন চুরি, অভিযোগ দায়ের

পুলিশ অভিযোগগুলিকে একত্রিত করেছে এবং অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে চুরির জন্য একটি এফআইআর নথিভুক্ত করেছে।
05:48 PM Nov 03, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতকাল গিয়েছে বলিউড বাদশার ৫৮ তম জন্মদিন। আর শাহরুখ খানের জন্মদিন নিয়ে গোটা বিশ্বের ভক্তদের একটু আলাদাই উন্মাদনা থাকে বরাবরই। তেমনি গতকালও কিং খানের জন্মদিন উপলক্ষে তাঁর মন্নতের বাইরে জড়ো হয়েছিল হাজার হাজার ভক্তের সমাবেশ। অভিনেতার বাড়ির বাইরে ভিড় নিয়ন্ত্রণের জন্যে একাধিক পুলিশ মোতায়েন ছিল। যদিও অভিনেতার নিরাপত্তা ব্যবস্থা মাস কয়েক আগেই বাড়িয়ে দেওয়া হয়েছে। এখন শাহরুখ খান y ক্যাটাগরির নিরাপত্তা পান। যাই হোক গতকাল বিপুল জনরাশির ভিড়ে কয়েকজন ভক্তের ফোন চুরি হয়ে গিয়েছে বলে জানিয়ে ছেন বান্দ্রা পুলিশ। ছিনতাই কারীরা অন্তত পক্ষে ১৭ জন শাহরুখ খান ভক্তদের মোবাইল ফোন চুরি করেছে শত শত লোকের। যারা বলিউড অভিনেতাকে তাঁর ৫৮ তম জন্মদিনে মন্নতের বাইরে শুভেচ্ছা জানাতে জড়ো হয়েছিল।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে যখন এসআরকে ভক্তদের একটি সমুদ্র তার জন্মদিনে তার বাড়ির মান্নাতের বাইরে অভিনেতাকে এক ঝলক দেখার চেষ্টা করছিল। বান্দ্রা পুলিশ বৃহস্পতিবার এই বিষয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে দুটি পৃথক অপরাধ নথিভুক্ত করেছে। প্রথম অভিযোগটি একটি জাতীয় পত্রিকার ২৩ বছর বয়সী ফটোগ্রাফার দায়ের করেছিলেন। তাঁর অভিযোগ অনুযায়ী, তিনি বন্ধুদের সঙ্গে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে আসেন এবং মান্নাতের বাইরে ভিড়ে যোগ দেন। আনুমানিক রাত সাড়ে ১২ টার দিকে, অভিযোগকারী বুঝতে পারলেন যে, তাঁর মোবাইল ফোনটি আর তাঁর পকেটে নেই। ফটোগ্রাফার তখন আরও জানতে পারেন যে, আরও অনেকের ফোনও হারিয়ে গিয়েছে। এরপর অভিনেতার আরও ভক্তরা একই রকম অভিযোগ করতে আসেন।

পুলিশ অভিযোগগুলিকে একত্রিত করেছে এবং অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে চুরির জন্য একটি এফআইআর নথিভুক্ত করেছে। পুলিশ জানিয়েছে, সেন্ট্রাল মুম্বাইয়ের পারেলে বসবাসকারী ২৪ বছর বয়সী এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে আরেকটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। সব মিলিয়ে ১৭টি ভক্তের মোবাইল চুরি হয়েছে। প্রতি বছর, ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে শত শত ভক্তরা বাংলোর বাইরে আসেন। অভিনেতা তার ভক্তদের ধন্যবাদ জানাতে তার বাড়ি থেকে বেরিয়ে আসেন। কর্মকর্তা বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে মান্নাতের বাইরে বিশাল নিরাপত্তা মোতায়েন করা হয়েছিল এদিন।নিরাপত্তা ব্যবস্থা থাকা সত্ত্বেও, চোরেরা ভিড়ের সুযোগ নিয়ে ফোন চুরি করেছে।

Tags :
Sharukh khan
Next Article