OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ইন্ডিগো বিমানে পাইলটকে মারধর যাত্রীর, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

11:39 AM Jan 15, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ইন্ডিগো বিমানে এক যাত্রীর হাতে শারীরিকভাবে নিগৃহীত হতে হল পাইলটকে। সম্প্রতি এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। পাইলটের অপরাধ, তিনি দেরি করে বিমান ছাড়ার কথা ঘোষণা করেছিলেন। ঘোষণা শুনেই ক্ষেপে যান ওই যাত্রী।

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে দিল্লি থেকে গোয়াগামী একটি বিমানে। গত কয়েকদিন ধরেই রাজধানীর বুকে ঘন কুয়াশা থাকায় বিমান চলাচল ব্যাহত হয়েছে। এর প্রভাব দিল্লি থেকে গোয়াগামী বিমানটির ওপরও পড়ে। ঘন কুয়াশা থাকায় বিমানটিকে দেরি করে ছাড়ার কথা ঘোষণা করেন পাইলট। শুনেই পরিস্থিতির কথা বিচার না করে রীতিমতো রেগে যান বিমানে থাকা এক যাত্রী। জানা গিয়েছে, যাত্রীর নাম সাহিল কাটারাইয়া। সঙ্গে সঙ্গে সাহিল আইন নিজের হাতে তুলে নেন ও পাইলটের দিকে তেড়ে যান। পাইলটকে শারীরিকভাবে নিগৃহীত করা হয়।

এরপর অভিযুক্ত ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। বিমান কর্তৃপক্ষ ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, এই বিষয়ে তারা অভিযোগ পেয়েছেন। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গোটা ঘটনায় ইতিমধ্যে সরব হয়েছেন শিবসেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী। তাঁর অভিযোগ, ডিজিসিএ ও অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক ঠিকভাবে কাজ করছে না। সেই কারণেই এই ধরনের ঘটনা ঘটছে। এই অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন প্রিয়াঙ্কা। তাঁর মতে, এই ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতই না যদি ডিজিসিএ-এর তরফে ইন্ডিগো এয়ারলাইন্সের সঙ্গে যুক্ত হয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হত।

Tags :
delhiGoaIndigoPassenger assault
Next Article