For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেমদিবসে প্রেমিক যুগলদের চপ্পল ছোঁড়ার প্ল্যান, সায়ন্তিকার পোস্ট ঘিরে হৈচৈ

ব্যস, তারপরেই শুরু হয়েছে অভিনেত্রীকে তুলোধনা করা। এদিকে অভিনেত্রী বর্তমানে তৃণমূলের সক্রিয় সদস্য। তাই তাঁর পোস্ট করা ছবিতে নীল-সাদা চপ্পল নিয়ে অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন।
03:52 PM Feb 08, 2024 IST | Sushmitaa
প্রেমদিবসে প্রেমিক যুগলদের চপ্পল ছোঁড়ার প্ল্যান  সায়ন্তিকার পোস্ট ঘিরে হৈচৈ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে। আন্তর্জাতিক প্রেম দিবস। সেই নিয়ে ইতিমধ্যেই অনেক মেমে, ভিডিও, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা দিয়ে প্রিয়জনেরা শুভেচ্ছা জানাচ্ছেন। কিন্তু যাঁরা এখনও কাছের মানুষ খুঁজে পাননি, বা প্রেম সম্পর্কে লিপ্ত হননি, সমাজের চোখে তাঁদের ট্যাগলাইন 'সিঙ্গল'। এই প্রেমদিবসে তাঁদের মতো দুঃখী আর কেউ নেই। তাই মেমে ক্রিয়েটররা, সিঙ্গলদেরও নিরাশ করেননি। তাঁদের নিয়েও মেমে বানিয়েছেন। যেমন কিছুদিন ধরে একটি মেমে খুব ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, দূরে বসে এক কাপল প্রেম করছেন, আর দূর থেকে একজন সিঙ্গল ব্যক্তি তাঁদের লক্ষ্য করে নীল-সাদা চপ্পল ছুঁড়ছে, পাশে লেখা ১৪ ফেব্রুয়ারি সিঙ্গলদের অবস্থা।

Advertisement

অর্থাৎ এটাই বোঝানো হচ্ছে যে, দূরে কাপলকে দেখে সিঙ্গলদের দেখে হিংসা হচ্ছে। এবার সেই মেমে পোস্ট করে নেটপাড়ার হাসির খোরাক হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। যেখানে লেখা, ‘আপনি কি সিঙ্গল?' ‘প্রেম করার সময় পাচ্ছেন না, ‘আপনার বয়ফ্রেন্ড নেই? নাকি ‘অন্যের প্রেম সহ্য না!'-মতো এমন কমেন্টের ভিড়! আসলে অভিনেত্রীর প্রেমদিবসের কোনও প্ল্যান নেই বলেই এমন পোস্ট করেছেন তিনি। তারপরই শুরু হয় তাঁকে নিয়ে নিন্দা। নেটপাড়ার একাংশ একেবারে তেড়ে উঠেছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি শুধু ভ্যালেন্টাইনস ডে নয়, সরস্বতী পুজোও। যা বাঙালিদের কাছে আনঅফিশিয়াল ভ্যালেন্টাইনস ডে। কিন্তু এ বছর দুই প্রেম দিবস একসঙ্গে পড়ায় প্রেমিক যুগলরা রীতিমতো সোনায় সোহাগা। ভুড়ি ভুড়ি প্ল্যান। কিন্তু সিঙ্গলরা হতাশ।

Advertisement

ইতিমধ্যেই তাঁদের আক্ষেপে ভরা মিম-পোস্টের পাহাড় সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নমস্কার। সেই আবহেই সায়ন্তিকাও সেই পোস্টটি করে ফেললেন। এখন সেই পোস্টই ‘টক অফ দ্য টাউন’। সেই ছবি শেয়ার করে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “১৪ ফেব্রুয়ারি আমার প্ল্যান।” কিন্তু অভিনেত্রী প্রেম করেন না তা মানতে নারাজ নেটাংশ। ব্যস, তারপরেই শুরু হয়েছে অভিনেত্রীকে তুলোধনা করা। এদিকে অভিনেত্রী বর্তমানে তৃণমূলের সক্রিয় সদস্য। তাই তাঁর পোস্ট করা ছবিতে নীল-সাদা চপ্পল নিয়ে অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন। কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়েও থাকে নীল-সাদা চপ্পল। কিন্তু সায়ন্তিকা বলেন, তিনি না বুঝেই এটা পোস্ট করেছিলেন। ভাবতেও পারেননি যে এমন দৃষ্টিকোণ থেকে কেউ দেখবে বিষয়টি। গত বিধানসভা নির্বাচনে বাঁকুড়া থেকে দাঁড়ালেও হার হয় তাঁর। কিন্তু একেবারে হার মেনে নয়, দলের সমস্ত কর্মসূচীতে অংশ নেন তিনি সবসময় অভিনেত্রী। তাই তাঁর প্রোফাইলে নীল-সাদা হাওয়াই চটি দেখে বিরোধী দল শুরু করেছে কটাক্ষ।

Advertisement
Tags :
Advertisement