OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভুল করে যাত্রীবাহী বিমান বরফঢাকা নদীতে, তারপর.....

08:08 PM Dec 28, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ভুল করে বরফঢাকা নদীতে নেমে পড়ল রুশ যাত্রীবাহী বিমান। পাইলটের ভুলের কারণেই এই ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। পরে অবশ্য বিমানটিকে নির্দিষ্ট বিমানবন্দরেই অবতরণ করানো হয়।

সংবাদ সংস্থা বিবিসির তরফে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোরে পি এল ২১৭ নামক রুশ বিমানটি ইয়াকুটস্ক থেকে যাত্রা শুরু করেছিল। বিমানটির গন্তব্যস্থল ছিল জাইরিয়াঙ্কা। এই অঞ্চলটি পূর্ব সাইবেরিয়ায় অবস্থিত। বিমানটির ইয়েকুটস্কে ফিরে আসার আগে স্রেডনেকোলিমস্ক নামে একটি শহরে নামার কথা ছিল। কিন্তু দেখা যায় সেখানে না নেমে বিমানটি নেমে পড়ে বরফে ঢাকা কোলিমা নদীর মাঝখানে। জানা গিয়েছে, উড়োজাহাজটি নদীর বালুতটে অবতরণ করেছিল।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পাইলটের ভুলের জন্যই এই দুর্ঘটনাটি ঘটেছে। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।বিমানটিতে মোট ৩৪ জন যাত্রী ছিলেন। পাশাপাশি একজন পাইলট ও চার জন ক্রু সদস্যও ছিলেন।এই ঘটনায় তাঁদের কোনও ক্ষতি হয়নি বলেই খবর। জানা গিয়েছে, বিমানটি শেষ পর্যন্ত জারিয়াঙ্কা বিমানবন্দরের রানওয়েতে অবতরণ করে। যেখানে এই বিমানটি অবতরণ করেছিল, সেখানকার তাপমাত্রাও মাইনাস ৪০ ডিগ্রির আশেপাশে।

Tags :
AccidentPlaneplane accidentRussiaSiberia
Next Article