OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মোদিজি গণতন্ত্রের বস্ত্রহরণ করছেন, অভিযোগ সোনিয়ার

03:14 PM Apr 06, 2024 IST | Srijita Mallick
courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে জোর কদমে শুরু হয়েছে রাজনৈতিক প্রচার। শনিবার রাজস্থানের জয়পুরে জনসভা করেন কংগ্রেস নেতৃবর্গ। এদিনের জনসভা থেকে বিজেপিকে কটাক্ষ করলেন কংগ্রেস সংসদীয় দলের চেয়ারপার্সন সোনিয়া গান্ধি। তিনি বলেন, দেশ এবং গণতন্ত্রকে ধ্বংস করে দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এদিন সোনিয়া গান্ধি আরও বলেন , 'বিজেপি নেতৃত্ব বিরোধী নেতাদের গেরুয়া শিবিরে যোগ দেওয়ার জন্য হুমকি দিচ্ছে।দেশের গণতন্ত্র আজ বিপন্ন। সর্বত্র অন্যায়ের  অন্ধকারে ঘেরা । গত ১০ বছর ধরে আমাদের দেশ এমন একটি সরকারের নেতৃত্বে রয়েছে, যা বেকারত্ব, মুদ্রাস্ফীতি, বৈষম্য ও নৃশংসতাকে উৎসাহিত করেছে। মোদি সরকার যা করেছে তা আমাদের সামনে এসে গিয়েছে।‘ এরপরেই সকল ভারতীয়দের উদ্দেশ্য করে সোনিয়া গান্ধি  বলেছেন, সমস্ত ভোটারদের  সঠিক  ন্যায়বিচারের জন্য  বিজেপির বিরুদ্ধে লড়াই করা উচিত।

সোনিয়া ছাড়াও এদিনের সমাবেশে বক্তব্য রাখেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। তিনি বলেন, ‘২০২৪ সালের লোকসভা নির্বাচনে যে ভোট হতে চলেছে তা দেশের গণতন্ত্রকে বাঁচাবে। ‘ অন্যদিকে রাজ্যসভার সাংসদ হওয়ার পর সোনিয়া গান্ধি প্রথমবার জনসভায় যোগ দিলেন। এখান থেকেই স্পষ্ট যে গেরুয়া শিবিরকে হারাতে নির্বাচনের আগে জোরকদমে  প্রস্তুতি শুরু করেছে বিরোধী শিবির।

Tags :
BJPcongressJaipurNarendra modiSonia gandhi
Next Article