OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভেজাল ঘি তৈরি রুখতে বড়সড় অভিযান পুলিশের

08:23 PM Dec 23, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : সাড়ে চার হাজার কেজি ভেজাল ঘি তৈরির সরঞ্জাম উদ্ধার করল পুলিশ। পুলিশের জালে গ্রেফতার এক অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে নদিয়ার ফুলিয়া এলাকায়।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে নদীয়ার ফুলিয়া এলাকায় পরিমল ঘোষ নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালায় শান্তিপুর থানার পুলিশ। উদ্ধার হয় ৩১৫ টিম ভেজাল ঘি তৈরির সরঞ্জাম। বিপুল পরিমাণে এই সামগ্রী উদ্ধারের পর অভিযুক্ত পরিমল ঘোষকে গ্রেফতার করে পুলিশ। এদিন পুলিশ অভিযুক্ত পরিমলকে নিজেদের হেফাজতে নিয়েছে। এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা, পুলিশ তা তদন্ত করে দেখছে।

এই প্রসঙ্গে রানাঘাট পুলিশ জেলার এসডিপিও প্রবীর মণ্ডল জানান, গোপন সূত্রে খবর পেয়ে শান্তিপুর থানার ওসির নেতৃত্বে পরিমল ঘোষের বাড়িতে অভিযান চালানো হয়। নকল ঘি যে পদার্থ ব্যবহার করা হয়, সেগুলিকে বাজেয়াপ্ত করা হয়েছে। মোট ৩১৫ টিন বাজেয়াপ্ত করা হয়েছে। আগামীদিনেও এই ধরনের অভিযান চলবে। উল্লেখ্য, এর আগেও ভেজাল ঘি তৈরির ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ।

 

Tags :
GheeNadiaShantipur
Next Article