For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বহরমপুরে পুলিশের চেষ্টাতে রুখে গেল গণপিটুনি

05:26 PM Jul 11, 2024 IST | Mainak Das
বহরমপুরে পুলিশের চেষ্টাতে রুখে গেল গণপিটুনি
Advertisement

নিজস্ব প্রতিনিধি : গণপিটুনি রুখতে এবার তৎপর হল বহরমপুর পুলিশ। চোর সন্দেহে বাড়ির দরজা বন্ধ করে মারধর করার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশের একটি দল। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের সূত্রে খবর, বুধবার রাতে বহরমপুর থানার অন্তর্গত মেহেদিপুর-ভীমপুর এলাকায় সাদ্দাম শেখের বাড়িতে চুরি করতে ঢুকেছিলেন গ্রামের বাসিন্দা বসির শেখ ও মুনির শেখ। সাদ্দামের বাড়িতে কিছু তিল ও সর্ষের বস্তা রাখা ছিল। বসির ও মুনির তিন বস্তা সর্ষে চুরি করে পালিয়ে যাচ্ছিলেন। সেইসময় তাঁদের ধরে মারধর করেন গ্রামবাসীরা। বাড়ির দরজা বন্ধ করে মারধর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আগে তাঁদের উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

Advertisement

মূল ঘটনার কথা বলে জাহিদা বিবি নামে গ্রামের এক বাসিন্দা জানান, ‘রাতের অন্ধকারে হঠাৎ দেখি, দুজনে কিছু বস্তা নিয়ে পালিয়ে যাচ্ছে। আমরা চিৎকার, চেঁচামেচি করতেই ওরা বস্তাগুলি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু গ্রামবাসীরা তাড়া করে তাদের ধরে ফেলে।‘  তবে গ্রামবাসীদের একাংশের দাবি, চুরি করতে গিয়ে ধরা পড়ে যাওয়া দুজনকে তাঁরা মোটেও মারধর করেননি। স্থানীয় বাসিন্দাদের মতে, গত কয়েক সপ্তাহ ধরে যেভাবে কলকাতা সহ রাজ্যের বেশ কিছু জেলায় গণপিটুনির মতো ঘটনা ঘটছে, তাতে পুলিশের এই তৎপরতা রীতিমতো সাধুবাদযোগ্য।

Advertisement
Tags :
Advertisement