For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুম্বইতে ৪৫ কোটির বাংলো কিনলেন পূজা হেগড়ে

পূজা হেগড়ে 'মিস ইন্ডিয়া' প্রতিযোগিতায় জয়লাভ করে অভিনয়ে ডেবিউ করেন। পরবর্তীতে তিনি তামিল সুপারহিরো মুগামুদি মুভি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন।
07:19 PM Apr 14, 2024 IST | Sushmitaa
মুম্বইতে ৪৫ কোটির বাংলো কিনলেন পূজা হেগড়ে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকাদের মুম্বই ইন্ডাস্ট্রিতে কাজ করার বিষয়টি নতুন নয়। ইতিমধ্যেই বহু দক্ষিণ তারকা বলিউডে নিজের জায়গা পোক্ত করে ফেলেছেন। যার মধ্যে একজন অভিনেত্রী পূজা হেগড়ে। বর্তমানে তিনি বলিউডেরও একজন প্রথম সারির অভিনেত্রী। যদিও তাঁর মূল ভীত তেলেগু ইন্ডাস্ট্রি। সেখানকার বহু ছবিতে কাজ করেছেন তিনি। এমনকি বলিউডে সলমান খান, হৃতিক রোশন, বরুণ ধাওয়ান-সহ একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন। বর্তমানে বলিউড ছাড়া একেবারে নড়ছেন না তিনি। তাই সম্প্রতি মুম্বইতেই পাকাপোক্তভাবে থাকার ব্যবস্থা করে নিলেন পূজা হেগড়ে। শীঘ্রই তাঁকে 'দেবা' ছবিতে শাহিদ কাপুরের বিপরীতে দেখা যাবে।

Advertisement

তার আগেই অভিনেত্রী মুম্বাইতে ৪৫ কোটি মূল্যের নতুন সম্পত্তি কিনে ফেললেন। একটি সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী বান্দ্রা এলাকায় সমুদ্র-মুখী সম্পত্তি কিনেছেন। তাঁর বাংলোটি ৪,০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত। মুম্বাইয়ের বান্দ্রায় তার নতুন বাড়িটির মূল্য ৪৫ কোটি। প্রতিবেদনে যোগ করা হয়েছে, তাঁর ঐশ্বর্যপূর্ণ বাসস্থানটি কেবল সমুদ্রের মনোরম দৃশ্যই সরবরাহ করে না বরং মুম্বাইয়ের কেন্দ্রস্থলে আরাম ও কমনীয়তার একটি অভয়ারণ্য হিসেবেও কাজ করে। তবে অভিনেত্রী বিষয়টি চেপে গেলেও খুব শীঘ্রই তিনি তাঁর নতুন বাড়িতে স্থানান্তরিত হবেন বলে জানা যাচ্ছে। পূজা হেগড়ে 'মিস ইন্ডিয়া' প্রতিযোগিতায় জয়লাভ করে অভিনয়ে ডেবিউ করেন। পরবর্তীতে তিনি তামিল সুপারহিরো মুগামুদি মুভি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন।

Advertisement

তার প্রথম বলিউড প্রজেক্ট ছিল হৃতিক রোশনের বিপরীতে আশুতোষ গোয়ারিকারের মহেঞ্জোদারো। পরে তিনি অক্ষয় কুমারের হাউসফুল 4, রণবীর সিংয়ের সার্কাস এবং সালমান খানের কিসি কা ভাই কিসি কি জান- এ অভিনয় করেছেন। এছাড়াও তিনি আল্লু অর্জুন, রাম চরণ, জুনিয়র এনটিআর, বিজয়, প্রভাস এবং চিরঞ্জীবীর মতো দক্ষিণের সুপারস্টারদের সঙ্গে্য কাজ করেছেন। অভিনেতা বর্তমানে শহিদ কাপুরের অ্যাকশন-থ্রিলার দেবার শুটিং করছেন। সাজিদ নাদিয়াদওয়ালার সানকি ছবিতেও অহন শেঠির সঙ্গে অভিনয় করবেন পূজা।

Advertisement
Tags :
Advertisement