For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'মৃত্যু নিয়ে ছলনা', 'ডেথ স্টান্ট' নাটকের পর পুন্য অর্জনে মন্দিরে পুনম

হলুদ রঙের সালোয়ার কামিজ, গোলাপি রঙের ওড়না পরে, হাতে পুজোর থালা নিয়ে একটি মন্দিরে দেখা গেল পুনমকে।
08:14 PM Feb 22, 2024 IST | Sushmitaa
 মৃত্যু নিয়ে ছলনা    ডেথ স্টান্ট  নাটকের পর পুন্য অর্জনে মন্দিরে পুনম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: চলতি মাসের শুরুতেই বিখ্যাত মডেল পুনম পাণ্ডের মৃত্যুর পোস্ট গোটা সোশ্যাল মিডিয়াকে একেবারে নাড়িয়ে দিয়েছিল। অভিনেত্রী তথা মডেলের একটি ইনস্টাগ্রাম পোস্ট অনুযায়ী, জরায়ু-মুখের ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পুনম। ঘটনায় একেবারে তোলপাড় পড়ে যায়। অভিনেত্রীর বন্ধু, গাড়ির চালক দাবি করেন যে, অভিনেত্রীর ভেতর ভেতর এরকম অসুখের কথা কেউ জানতেন না। তবে বিষয়টি পুরোপুরি ফেক।

Advertisement

জল্পনার অবসান পুনম নিজেই পরদিন ইনস্টাগ্রামে পোস্ট করে জানান যে, তাঁর কিছু হয় নি। সে একেবারে ফিট। আসলে সার্ভিকাল ক্যান্সারে হাজার হাজার মহিলা মারা যাচ্ছেন, একটি সংস্থার হয়ে প্রচার চালাতেই তাঁর এমন দুঃসাহসিক সিদ্ধান্ত। এই ঘটনা জানাজানি হওয়া মাত্রই চটে লাল দেশবাসী।এমনকি তাঁর বিরুদ্ধে মানহানির একাধিক অভিযোগও জমা পড়ে থানায়। আর বিপাকে পড়তেই তড়িঘড়ি মৃত্যুজনিত পোস্ট ইনস্টাগ্রাম থেকে উঠিয়ে নেন পুনম পাণ্ডে। এই ঘটনার প্রায় ২০ দিনের মাথায় মিডিয়ার সামনে এলেন পুনম পাণ্ডে। হলুদ রঙের সালোয়ার কামিজ, গোলাপি রঙের ওড়না পরে, হাতে পুজোর থালা নিয়ে একটি মন্দিরে দেখা গেল পুনমকে। আর অভিনেত্রীকে দেখা মাত্রই ছেঁকে ধরেন ছবি শিকারিরা। তবে সম্পূর্ন আত্মবিশ্বাসের সঙ্গে সাংবাদিকদের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন। তাঁর মৃত্যু নিয়ে নাটক, প্রচারের জন্যে কিনা, সেই অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রী।

Advertisement

তাঁর কথায়, 'আপনি কি কখনও মিথ্যা বলেননি? যদি কেউ আমার মিথ্যা থেকে উপকৃত হয় তবে আমি এমন মিথ্যা হাজার বার বলব। লোকেরা আমার সম্পর্কে যাই বলুক না কেন। তাদের মধ্যে একজনও কখনও জরায়ুর ক্যান্সার নিয়ে কথা বলেনি কখনও। সুতরাং সার্ভিকাল ক্যান্সারের জন্য আমি আজ যা করছি তা সবার জন্য একটি সমস্যা। আমি আমার ভক্তদের কাছেও ক্ষমা চাইতে চাই।" তবে ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা ফের আক্রমণ শুরু করে পুনমকে। নেটিজেনরা বলছে, পাপ করে পুণ্য কুড়োতে মন্দিরে গিয়েছেন পুনম!

Advertisement
Tags :
Advertisement