OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'বহুরূপী'র শুটিং ফ্লোরে গুরুতর আহত জনপ্রিয় পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়

বৃহস্পতিবার একটি অ্যাকশন দৃশ্যে শুটিংয়ের সময় উঁচু থেকে লাফ দিতে গিয়েই কোমরে গুরুতর চোট পান পরিচালক-অভিনেতা। এই মূহুর্তে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন
04:19 PM Apr 05, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: টলিউডে ফের অঘটন। নতুন ছবি 'বহুরূপী'-র শুটিং ফ্লোরে গুরুতর আহত হয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সূত্র অনুযায়ী, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার। তাঁর আসন্ন ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়ই গুরুতর চোট পান শিবপ্রসাদ মুখোপাধ্যায়। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির পরিচালক জুটি হলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। তাঁদের হাত ধরে টলিউড পেয়েছে একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্র। কমার্শিয়াল ছবি নয়, বরাবরই দর্শকদের একটু অন্যধাররা ছবি দিয়েছেন তিনি। ইন্ডাস্ট্রি সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই জোরকদমে শুটিং চলছে শিবপ্রসাদ-নন্দিতা জুটির নতুন ছবি 'বহুরূপী'-র। আর এই ছবিতে শুধু পরিচালনা নয়, অভিনয়ও করছেন শিবপ্রসাদ।

সেই কারণেই বৃহস্পতিবার একটি অ্যাকশন দৃশ্যে শুটিংয়ের সময় উঁচু থেকে লাফ দিতে গিয়েই কোমরে গুরুতর চোট পান পরিচালক-অভিনেতা। এই মূহুর্তে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। গত বছরের পুজোয় টলিপাড়ার সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘রক্তবীজ’ মুক্তি পেয়েছিল। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন, মিমি চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়। তাঁদের ছবিটি বক্সঅফিসে বেশ নামও করেছিল। এরপরেই 'বহুরূপী'ঘোষনা দেন পরিচালক জুটি। চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে এই ছবি, সুতরাং বড়সড় চমক নিয়ে যে, তাঁরা হাজির হতে চলেছেন তা বলাই বাহুল্য! নন্দিতা ও শিবপ্রসাদের এই নতুন ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়।

ছবিটি প্রসঙ্গে শিবপ্রসাদ একবার জানিয়ে ছিলেন, ২০১১ সাল থেকেই পরিকল্পনা ছিল এই ছবি তৈরি করার।ছবিটির প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৩-০৫-এর সময়কাল জুড়ে।পশ্চিমবঙ্গের এক একটি তাৎপর্যপূর্ণ ঘটনার উপর নির্ভর করেই নির্মিত হবে ছবিটি। সত্য নির্ভর ছবিতে ঘটনার সঙ্গে যুক্ত থাকবেন বাস্তব চরিত্ররাও। পরিচালকের কথায়, 'বহুরূপী’ ছবির শুটিং হবে পশ্চিমবঙ্গের সমস্ত ব নাম যুক্ত জায়গা জুড়ে। যেমন বরানগর, বানতলা, বেলডাঙ্গা, বারাকপুর, বহরমপুর, বোলপুর, বেথুয়াডহরি. রাজ্যের মোট ৭৮ টা জায়গায় ছবির শুটিং হবে। সুতরাং চমকে চমকে মোড়া এই ছবি।

Tags :
shibprasad mukherjee
Next Article