For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জন্মদিনেই মৃত্যু! অকালেই চলে গেলেন জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডিয়ান নীল নন্দা

ম্যানেজার, গ্রেগ ওয়েইস রবিবার টাইমসের একটি কথোপকথনে বলেছেন, 'এই মুহুর্তে দুঃখের সঙ্গে জানাচ্ছি, হ্যাঁ, দুর্ভাগ্যবশত আমার ক্লায়েন্ট, যার সঙ্গে আমার ১১ বছরেরও বেশি সময় পার হয়ে গেছে, তিনি আর নেই।
01:07 PM Dec 25, 2023 IST | Sushmitaa
জন্মদিনেই মৃত্যু  অকালেই চলে গেলেন জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান নীল নন্দা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী সাংঘাতিক! জন্মদিনেই মারা গেলেন জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডিয়ান নীল নন্দা। মাত্র ৩২ বছরে তাঁর মৃত্যু নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নীল বিশেষত জিমি কিমেল লাইভ এবং কমেডি সেন্ট্রালের অ্যাডাম ডিভাইনস হাউস পার্টিতে অভিনয়ের জন্য পরিচিতি। তাঁর আস্তানা লস অ্যাঞ্জেলেস। কমেডিয়ানের মৃত্যু খবরটি নিশ্চিত করেছেন তাঁর দীর্ঘদিনের ম্যানেজার গ্রেগ ওয়েইস। তিনি ১৯ বছর ধরে অভিনেতাকে চিনতেন বলে দাবি তাঁর। তবে কমেডিয়ান ঠিক কী কারণে মারা গিয়েছেন তা অজ্ঞাত রয়েছে। তাঁর বেড়ে ওঠা বিদেশে হলেও তিনি ভারতীয় বংশোদ্ভূত। তাঁর মৃত্যুতে অসংখ্য সহকৌতুক অভিনেতা তাঁর স্মৃতিকে সম্মান জানিয়েছেন।

Advertisement

শনিবার বিভিন্ন কমেডি ক্লাব এবং তাঁর কমেডি সম্প্রদায়ের সহকর্মীরা নন্দা এবং তাঁর শিল্পকর্মের স্মরণে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন।ম্যানেজার, গ্রেগ ওয়েইস রবিবার টাইমসের একটি কথোপকথনে বলেছেন, "এই মুহুর্তে দুঃখের সঙ্গে জানাচ্ছি, হ্যাঁ, দুর্ভাগ্যবশত আমার ক্লায়েন্ট, যার সঙ্গে আমার ১১ বছরেরও বেশি সময় পার হয়ে গেছে, তিনি আর নেই। নন্দ একজন দুর্দান্ত কমিক, বন্ধু এবং দুর্দান্ত মানুষ ছিলেন।" কৌতুক অভিনেতার মৃত্যুর খবরটি বিশেষভাবে আশ্চর্যজনক, কারণ তিনি তাঁর জন্মদিনেই মারা গিয়েছেন।। এলএ টাইমসের মতে, তার মৃত্যুর মাত্র নয় দিন আগে, কমেডির 'ইতিবাচক শক্তি' হিসাবে পরিচিত নীল নন্দা প্রথমবারের মতো টরন্টোতে একটি কমেডি ক্লাবে শো করেছিলেন।

Advertisement

তিনি তার অসাধারণ অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন।জোকারস থিয়েটার অ্যান্ড কমেডি ক্লাবের মালিক ডেভ কুরান, নীল সম্পর্কে গভীর হতাশা প্রকাশ করে বলেছেন, "তিনি আমাদের শ্রোতাদের হাসিখুশি করে রাখতেন সবসময়। আমি মাত্র ছয় মাস আগে তার সঙ্গে দেখা করেছি, কিন্তু এক বা দুই দিন দেখা হওয়ার পরেই মনে হয়েছে, তাকে আমি বছরের পর বছর ধরে চিনি।" তাঁর মৃত্যুতে হলিউড মহলে শোকর ছায়া পড়েছে।

Advertisement
Tags :
Advertisement