For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মাদক মামলায় গ্রেফতার বিখ্যাত তেলেগু অভিনেত্রী হেমা

কিন্তু পুলিশ নোটিশ মেনে চলতে তাঁরা ব্যর্থ হয়েছেন, পুলিশকে আরও দৃঢ় দৃষ্টিভঙ্গি নিতে এবং আদালতে জড়িত থাকার জন্যে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।
06:20 PM Jun 03, 2024 IST | Susmita
মাদক মামলায় গ্রেফতার বিখ্যাত তেলেগু অভিনেত্রী হেমা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই রেভ পার্টিতে থাকার অভিযোগে পুলিশের নজরে এসেছিলেন জনপ্রিয় তেলেগু অভিনেত্রী হেমা। যদিও খবরটি ভাইরাল হওয়ার পরেই অভিনেত্রী নিজেই রেভ পার্টিতে তাঁর থাকার বিষয়টি অস্বীকার করেছিলেন। তবে এবার আর সাফাই গেয়ে লাভ হল না, শেষমেশ অভিনেত্রীকে গ্রেফতার করল বেঙ্গালুরুর কেন্দ্রীয় অপরাধ দমন শাখা। হেমা, তেলেগু ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী। তাই তাঁর বিরুদ্ধে এমন একটি অভিযোগ রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও সেলিব্রিটি দের এমন কুকীর্তির কথা মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসে। যেমন, এই মুহূর্তে নয়দার রেভ পার্টিতে সাপের বিষ সরবরাহ করার অভিযোগে চর্চায় রয়েছেন বিগবস ওটিটি ২-বিজয়ী এলভিশ যাদব। যাঁকে মাস কয়েক আগেই গ্রেফতার করা হয়েছিল। এবং পুলিশি জেরায় সবটাই শিকার করেছিলেন ইউটিউবার। এরকমই একটি রেভ পার্টিতে তেলেগু অভিনেত্রী গিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে।

Advertisement

এখন একাধিক মিডিয়া রিপোর্ট জানাচ্ছে, বেঙ্গালুরুর অপরাধ নিয়ন্ত্রণ শাখা আটজনকে নোটিশ পাঠিয়েছে। প্রখ্যাত তেলেগু অভিনেত্রী হেমা-সহ এই ব্যক্তিদের আসন্ন শুনানিতে উপস্থিতির জন্য বলা হয়েছিল। কিন্তু পুলিশ নোটিশ মেনে চলতে তাঁরা ব্যর্থ হয়েছেন, পুলিশকে আরও দৃঢ় দৃষ্টিভঙ্গি নিতে এবং আদালতে জড়িত থাকার জন্যে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। প্রসঙ্গত, ক্রাইম ব্রাঞ্চের দল ওই রেভ পার্টি থেকে ১৭ টি এমডিএমএ বড়ি এবং ১৪.৪০ গ্রাম MDMA ট্যাবলেট, ১.১৬ গ্রাম MDMA ক্রিস্টাল, ছয় গ্রাম প্রিমিয়াম ক্যানাবিস, পাঁচ গ্রাম কোকেন, কোকেন, ৫০০ টাকার নোট জব্দ করেছে এছাড়াও। মার্সিডিজ-বেঞ্জ, জাগুয়ার, অডি-সহ ১৫ টিরও বেশি বিলাসবহুল গাড়ি পার্টি চত্বরের বাইরে ছিল বলে তদন্তে উঠে এসেছে। দিন কয়েক রাতেই এই রেভ পার্টিতে অভিযান চালিয়েছিল CCB। যেখানে উপস্থিত ছিলেন প্রায় ২৫ জন মহিলা সহ ১০০ জন। পার্টির ভেন্যুটি সিঙ্গেনা আগ্রাহার ইলেক্ট্রনিক্স সিটির কাছে অবস্থিত জিএম ফার্মহাউসে গোপাল রেড্ডি নামক এক ব্যক্তির মালিকের অধীনে আয়োজন করা হয়েছিল। এ ঘটনায় ইলেকট্রনিক সিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছিল। এরপরেই জানা যায়, ওই পার্টিতে উপস্থিত ছিলেন তেলেগু অভিনেত্রী হেমা। কিন্তু অভিনেত্রী পুরোপুরি এই অভিযোগ এড়িয়ে গিয়েছিলেন। তিনি একটি ভিডিও বার্তায় বলেছিলেন, বেঙ্গালুরুতে রেভ পার্টিতে উপস্থিত ছিলেন না।

Advertisement

একটি ভিডিওতে তিনি জানিয়েছেন যে, তিনি হায়দ্রাবাদে তার ফার্মহাউসে রয়েছেন। "আমি বেঙ্গালুরুতে রেভ পার্টিতে ছিলাম না। আমি হায়দ্রাবাদের ফার্মহাউসে আনন্দ করছি। বেঙ্গালুরু রেভ পার্টির সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আমার নাম মিডিয়া পোর্টালগুলি অকারণে টেনে নিয়ে যাচ্ছে। আমার ভক্ত এবং অনুগামীদের অনুরোধ, সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল হচ্ছে তাতে বিশ্বাস করবেন না।" ২০ মে রবিবার ভোরবেলা ঘটনাটি ঘটেছিল বলে জানা গেছে। আর পার্টিটির আয়োজনে দেড় কোটি টাকা খরচ গিয়েছিল বলে জানা যায়। একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, পুলিশ কর্মকর্তারা পরামর্শ দিয়েছে যে, তেলঙ্গানা এবং অন্ধ্র প্রদেশের প্রভাবশালী ব্যক্তিরা ৫৭ বছর বয়সী এই অভিনেতাকে রক্ষা করার জন্য সম্ভাব্য ষড়যন্ত্র করছেন৷ প্রসঙ্গত, ২০২৩ সালের মার্চ মাসে, হেমা তার এবং তার স্বামীর বিরুদ্ধে 'মিথ্যা ও মানহানিকর বিষয়বস্তু' ছড়ানোর জন্য ইউটিউব চ্যানেলগুলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। হেমা দাবি করেছিলেন যে, তার এবং তার স্বামীর পুরানো ছবি তার অনুমতি ছাড়াই অনলাইনে পোস্ট করা হয়েছে। ইউটিউব চ্যানেলগুলি দ্বারা ব্যবহৃত বিভ্রান্তিকর এবং অবমাননাকর থাম্বনেইলগুলি তার খ্যাতি 'ক্ষতিগ্রস্ত' করেছে।

Advertisement
Tags :
Advertisement