For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রভাসের ছবি ঘিরে ভক্তদের তুমুল উত্তেজনা, হায়দরাবাদ হলের বাইরে যানজটের সৃষ্টি

যেহেতু ছবি মুক্তির কথা ছিল গত বছরেই, কিন্তু একাধিক সমস্যার কারণে অবশেষে আজ ২৭ জুন গোটা বিশ্বব্যাপী মুক্তি পেল 'কল্কি 2898 খ্রিস্টাব্দ'। ভোর থেকেই দক্ষিণী রাজ্যগুলির প্রেক্ষাগৃহে ভক্তদের ভিড় উপচে পড়ছে।
09:59 AM Jun 27, 2024 IST | Susmita
প্রভাসের ছবি ঘিরে ভক্তদের তুমুল উত্তেজনা  হায়দরাবাদ হলের বাইরে যানজটের সৃষ্টি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অনেক অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল দক্ষিণী সুপারস্টার প্রভাস, দীপিকা পাড়ুকোনের 'কল্কি 2898 খ্রিস্টাব্দ'। ছবির প্রথম নাম ছিল, 'প্রজেক্ট কে'। কিন্তু পরে নাম বদলে 'কল্কি 2898 খ্রিস্টাব্দ' রাখা হয়েছে। নাগ অশ্বীন পরিচালিত এই ছবিতেই প্রথমবার প্রভাস-দীপিকা একসঙ্গে জুটি বাঁধলেন। ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান। ক্যামিওতে রয়েছেন দুলকার সলমান। প্রথম থেকেই ছবি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার শেষ ছিল না। যেহেতু ছবি মুক্তির কথা ছিল গত বছরেই, কিন্তু একাধিক সমস্যার কারণে অবশেষে আজ ২৭ জুন গোটা বিশ্বব্যাপী মুক্তি পেল 'কল্কি 2898 খ্রিস্টাব্দ'। ভোর থেকেই দক্ষিণী রাজ্যগুলির প্রেক্ষাগৃহে ভক্তদের ভিড় উপচে পড়ছে। বলিউডে যেমন শাহরুখ, সলমনের রাজত্ব, তেমনি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে আল্লু অর্জুন, প্রভাস, কমল হাসান, রজনীকান্ত-সহ একাধিক সুপারস্টারের রাজত্ব চলে।

Advertisement

Advertisement

তাঁদের ছবি মুক্তির আগেই ভক্তরা হল একেবারে আলোয় আলোকিত করে ফেলেন। তেমনি কল্কি রিলিজের দিনেও তার ব্যতিক্রম হল না। তবে ভক্তদের প্রচণ্ড উত্তেজনার বশে হলের বাইরে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ভোরেই প্রেক্ষাগৃহে ভিড় চোখে পড়ার মতো। যদিও কয়েকদিন আগেই ছবির টিকিট বিক্রি কয়েক লাখ ছাড়িয়েছিল। বিশেষত, হায়দরা বাদের একাধিক প্রেক্ষাগৃহের বাইরে ভক্তদের জড়ো হতে এবং ছবির মুক্তি উদযাপন করতে রাস্তায় নেমে আসতে দেখা গেছে। উদযাপনের ছবি, ভিডিওগুলি এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, বৃহস্পতিবার ভোরে ভক্তরা রাস্তায় নেমে প্রভাসের পোস্টার ঘিরে আতশবাজি ফাটাচ্ছেন।

এছাড়া হায়দরাবাদে, প্রভাসের ভক্তরা প্রভাসের একটি বিশাল কাট-আউট তৈরি করেছে। লোকেরা 2898 খ্রিস্টাব্দের কল্কি থেকে প্রভাসের অন্যান্য গানের 'ভৈরব সঙ্গীত' বাজিয়েছিল এবং ঢোলের তালে নেচেছে। যার ফলে রাস্তাঘাটে প্রচন্ড যানজটের সৃষ্টি হয়েছে। অন্য একটি ভিডিওতে, প্রভাসের বিশ্বস্ত সহযোগী এবং ফিল্মের পরিবহনের মাধ্যম, বুজ্জি, একটি বিখ্যাত হায়দ্রাবাদ থিয়েটারের বাইরে পার্কিং বিশাল জনতার সমাবেশ লক্ষ্য করা গিয়েছে। শুধু তাই নয়, থিয়েটারের দরজা খোলার আগে তাঁরা রাস্তায় উদযাপন করে করতে শুরু করে, যার ফলে এলাকায় যানজটের সৃষ্টি হয়েছিল। ইতিমধ্যে, কল্পবিজ্ঞান ফিল্মটি প্রেক্ষাগৃহে হিট হওয়ার সঙ্গে সঙ্গে নির্মাতারা ছবিটার কোনও ক্লিপ যাতে ভাইরাল না হয়, তার অনুরোধ করেছে। নির্মাতার বলেছে, 'এটি দীর্ঘ ৪ বছরের একটি যাত্রা এবং এটি নাগ অশ্বিন এবং টিমের অপরিসীম কঠোর পরিশ্রমের গল্প। এই গল্পটিকে বিশ্বব্যাপী নিয়ে আসার জন্য কোনও কসরত বাকি ছিল না। এটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দল রক্ত ​​ও ঘাম দিয়েছে। চলুন দয়া করে সিনেমাকে সম্মান করি। আসুন নৈপুণ্যকে সম্মান করি। বিনীত অনুরোধ, স্পয়লার না দেওয়ার, মিনিটের পর মিনিট আপডেট দেওয়া বা পাইরেসিতে লিপ্ত হওয়া এবং দর্শকদের অভিজ্ঞতা নষ্ট করা।"

Advertisement
Tags :
Advertisement