For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মহাভারতের ভিতে কল্পবিজ্ঞান! গর্ভাবস্থায় দীপিকার চমক, প্রকাশ্যে ‘Kalki 2898 AD’র ট্রেলার

এদিকে প্রভাস তার পাওয়ার-প্যাকড অ্যাকশন, এবং তার বিশ্বস্ত সেরা বন্ধু 'বুজ্জি'-এর সঙ্গে অনস্বীকার্য রসায়নের মাধ্যমে পর্দায় আধিপত্য বিস্তার করেছেন। উপরন্তু, দিশা পাটানি তার অবিশ্বাস্য অ্যাকশন সিকোয়েন্স দিয়ে মুগ্ধ করেছে ভক্তদের।
12:44 PM Jun 11, 2024 IST | Susmita
মহাভারতের ভিতে কল্পবিজ্ঞান  গর্ভাবস্থায় দীপিকার চমক  প্রকাশ্যে ‘kalki 2898 ad’র ট্রেলার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত 'কল্কি 2898 AD'- এর ট্রেলার। ছবির পোস্টার রিলিজের পর থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ২০২৩ সালেই ছবিটির রিলিজের কথা ছিল, কিন্তু নানা কারণে ছবির মুক্তি স্থগিত হয়ে যায়। এ বছরের মে মাসে ছবি মুক্তির কথা থাকলেও লোকসভা নির্বাচনের জন্যে পিছিয়ে যায়। অবশেষে মুক্তি পেল ছবির ট্রেলার। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন, অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান, শাশ্বত চট্টোপাধ্যায়, দিশা পাটানি প্রমুখ। এদিকে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। ট্রেলারেও ফুটে উঠেছে তাঁর বেবি বাম্প। তবে কী প্রেগনেন্সি অবস্থায় ছবির শুটিং করেছেন অভিনেত্রী, না তা একেবারেই নয়! বরং গর্ভধারণের অনেক আগেই তিনি ছবির শুটিং শেষ করেছেন।

Advertisement

সোমবার প্রকাশিত 'কল্কি 2898 AD' ট্রেলারটি ভক্তদের সকলের জন্যেই বিশাল চমক ছিল। ট্রেলারটি প্রকাশের সঙ্গে সঙ্গেই দেখা যায় যে, ছবিতে দীপিকা পাড়ুকোন একজন গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করছেন। ট্রেলারে, অমিতাভের চরিত্রটি অশ্বত্থামার। তিনি দীপিকা পাড়ুকোনকে জানিয়েছেন যে, তিনি যে সন্তানের জন্ম দিতে চলেছেন তা সময়ের গতি পরিবর্তন করবে এবং ভবিষ্যত প্রজন্মের জন্য একটি পথ তৈরি করবে। ট্রেলারে, মেগাস্টার অমিতাভ বচ্চনকে অতুলনীয় তীব্রতার সঙ্গে রহস্যময় অশ্বত্থামাকে জীবন্ত করে তুলেছেন, অ্যাকশন দক্ষতা প্রদর্শন করেছেন তিনি। এদিকে, উলাগানায়গান কমল হাসানকে তার কৌতুহলী চিত্রায়নে সত্যিই অচেনা লাগছে। কারণ তাঁর লুক একেবারেই বদলে দেওয়া হয়েছে।

Advertisement

এদিকে প্রভাস তার পাওয়ার-প্যাকড অ্যাকশন, এবং তার বিশ্বস্ত সেরা বন্ধু 'বুজ্জি'-এর সঙ্গে অনস্বীকার্য রসায়নের মাধ্যমে পর্দায় আধিপত্য বিস্তার করেছেন। উপরন্তু, দিশা পাটানি তার অবিশ্বাস্য অ্যাকশন সিকোয়েন্স দিয়ে মুগ্ধ করেছে ভক্তদের। ট্রেলারটি দিগন্তে একটি 'নয়াযুগ' (নতুন যুগ) এবং একটি আসন্ন যুদ্ধের উল্লেখে পূর্ণ।বহুল প্রত্যাশিত ছবির ট্রেলারটি মাত্র ৩ মিনিট, ২ সেকেন্ডের। ছবির দুর্দান্ত ভিএফএক্স সত্যই প্রশংসনীয়। সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করে দীপিকা লিখেছেন, "𝐓𝐇𝐄 𝐁𝐀𝐓𝐓𝐋𝐄 𝐁𝐄𝐆𝐈𝐍𝐒 𝐍𝐎𝐖 AD989 তোমার সকলের কাছে! ট্রেলারটি কাশীর জগতের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছে, যা নতুন বিশ্বের প্রথম শহর। একই সময়ে, শাশ্বত চট্টোপাধ্যায়ের চরিত্র, কমান্ডার হিসেবে ধরা দেয়। এদিকে প্রভাসকে ভৈরবের চরিত্রে দেখা যায়, তাঁকে কখনও দেখা যায়নি এমন অবতারে। একাধিক বিলম্বের পরে, নাগ আশ্বিনের কল্কি 2898 খ্রিস্টাব্দ অবশেষে আগামী ২৭ জুন মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। এটি একটি বহুভাষিক, পৌরাণিক কাহিনী-অনুপ্রাণিত বৈজ্ঞানিক চমক কেন্দ্রিক ছবি। ৬০০ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি ভারতের সবচেয়ে উচ্চাভিলাষী এবং ব্যয়বহুল প্রযোজনাগুলির মধ্যে একটি হতে চলেছে৷ কল্কি 2989 খ্রিস্টাব্দ মহাভারত দিয়ে শুরু হয় এবং 2898 খ্রিস্টাব্দে শেষ হয়। 'কালকি 2898 খ্রিস্টাব্দ' ছাড়াও দীপিকার প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে 'দ্য ইন্টার্ন'-এর হিন্দি রিমেকেও অভিনয় করছেন। তাছাড়া, তিনি রোহিত শেঠির 'সিংহম এগেইন' শিরোনামের কপ-ভার্সেরও একটি অংশ।

Advertisement
Tags :
Advertisement