For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'তাঁর অহংকারকে পাংচার করার জন্য জনতাকে ধন্যবাদ', প্রধানমন্ত্রীকে খোঁচা প্রকাশ রাজের

সম্রাট নগ্ন, তিনি এখন অন্য কারো সমর্থনে হাঁটতে বাধ্য হয়েছেন। ধন্যবাদ ভারত এবং দায়িত্বশীল সুশীল সমাজকে। তার অহংকারকে পাংচার করার জন্য এবং তার জায়গা দেখানোর জন্য।
06:37 PM Jun 04, 2024 IST | Susmita
 তাঁর অহংকারকে পাংচার করার জন্য জনতাকে ধন্যবাদ   প্রধানমন্ত্রীকে খোঁচা প্রকাশ রাজের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: '৪০০ পার' স্বপ্ন অধরাই থেকে গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। ২৪-এর লোকসভা নির্বাচনে মোদি ঝড় কার্যত ফিকে হয়ে গেল! যদিও বারাণসী থেকে জয়ী হয়েছে তিনিই, কিন্তু কংগ্রেসের প্রার্থী অজয় রাইকে মাত্র ১.৫ লক্ষ ভোটের ব্যবধানে হারাতে পেরেছেন প্রধানমন্ত্রী। বারাণসী থেকে ৬১২৯৭০ ভোটে জয়ী হয়েছেন মোদি। অন্যদিকে কংগ্রেস  প্রার্থী অজয় রাই ভোট  পেয়েছেন ৪৬০৪৫৭। অর্থাৎ মাত্র ১৫২৫১৩ ভোটের ব্যবধানে জিতেছে মোদি। ২০১৪ সালে প্রথমবার বারাণসী কেন্দ্র থেকে জয়ী হয়ে প্রধানমন্ত্রীর পদে বসেছিলেন নরেন্দ্র মোদি। তারপর ২০১৯ সালেও বারাণসী কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তিনি। কিন্ত ২৪-এর লোকসভা নির্বাচনে বারাণসী থেকে জিতলেও আলগা হয়ে গিয়েছে তাঁর ঘাঁটি।

Advertisement

বোঝাই যাচ্ছে, বারবার মোদির জাতপাত নিয়ে মন্তব্যগুলিই তাঁর এহেন পরাজয়ের কারণ। ভোটে জিতলেও কোনও দিক থেকে তিনি পরাজিতই। তবে তাঁর এমন হতাশাজনক পরিস্থিতি দেখে একপ্রকার আনন্দিত অভিনেতা তথা কংগ্রেস নেতা প্রকাশ রাজ। মোদির বিতর্কিত কর্মকাণ্ডগুলি নিয়ে বরাবরই আওয়াজ তোলেন অভিনেতা। ভোটগণনার শেষে বিজেপির ফলাফল প্রত্যাশা অনুযায়ী ভালো নয়। তা নিয়েই প্রধানমন্ত্রী আবারও ঠুকলেন প্রকাশ রাজ। এবার তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্লোগান, 'অবকি বার 400 পার'-নিয়ে খোঁচা দিলেন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএ INDI জোটের চেয়ে এগিয়ে রয়েছে। জাফরান পার্টি জোট প্রতিশ্রুত ৪০০ চিহ্ন অতিক্রম করতে ব্যর্থ হয়েছে। এরপরেই একটি ভিডিও শেয়ার করে প্রধানমন্ত্রী মোদীর 'অবকি বার 400 পার' স্লোগানকে উপহাস করলেন প্রকাশ। তিনি বলেছেন, "সম্রাট নগ্ন, তিনি এখন অন্য কারো সমর্থনে হাঁটতে বাধ্য হয়েছেন। ধন্যবাদ ভারত এবং দায়িত্বশীল সুশীল সমাজকে। তার অহংকারকে পাংচার করার জন্য এবং তার জায়গা দেখানোর জন্য।" এর আগে, রাজস্থানের বাঁশওয়ারায় একটি নির্বাচনী সমাবেশে কংগ্রেসকে লক্ষ্য করে তার 'সম্পদ পুনঃবন্টন' মন্তব্যের পরে মোদি ব্যাপক প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছিলেন। তখনও প্রকাশ তার সমালোচনা করে প্রধানমন্ত্রীর বক্তৃতাটিকে "সস্তা বাগ্মীতা" বলে অভিহিত করেন।

Advertisement

তখন তিনি লিখেছিলেন, "লজ্জা … ইতিহাস এই সস্তা বক্তৃতাকে নথিভুক্ত করবে .. একজন সম্রাটের মধ্যে কোন বুদ্ধি দেওয়ার কোন মানেই হয় না … যিনি নগ্ন এবং ক্ষমতার জন্য মরিয়া। ভোটের প্রথম ধাপ তাকে বিচলিত করেছে… শুধু অপেক্ষা করুন। মানুষ তাকে শিখিয়ে দেবে।" কাজের ফ্রন্টে, প্রকাশকে শেষবার গুন্টুর কারাম-এ দেখা গিয়েছিল, মহেশ বাবু, মীনাক্ষী চৌধুরী, জয়রাম, জগপতি বাবু, শ্রীলীলা, সুনীল, রাম্যা কৃষ্ণ এবং রাও রমেশ অভিনীত।এরপর, তিনি আল্লু অর্জুনের পুষ্প 2: দ্য রুল-এ অভিনয় করবেন। প্রকাশের আরও আছে তারা তাকে ওজি, দেবরা, রায়ান, বাঘিরা এবং সত্যভামা বলে ডাকে।

Advertisement
Tags :
Advertisement