For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অভিষেকের সভা ঘিরে প্রস্তুতি তুঙ্গে বসিরহাটে

সিরহাট লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী শেখ হাজি নুরুল ইসলামের সমর্থনে আগামিকাল বসিরহাটে সভা করতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
03:18 PM Mar 19, 2024 IST | Koushik Dey Sarkar
অভিষেকের সভা ঘিরে প্রস্তুতি তুঙ্গে বসিরহাটে
Courtesy - Twitter
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আগামিকাল উত্তর ২৪ পরগনা(North 24 Pargana) জেলার বসিরহাটে(Basirhat) সভা করতে চলেছেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। এই বসিরহাট মহকুমার মধ্যেই পড়ে সন্দেশখালি ও ন্যাজাট থানা যেখানে শেখ শাহজাহানকে ও তাঁর শাগরেদদের ঘিরে এক গণবিক্ষোভ দেখা গিয়েছিল। আগামিকাল বসিরহাট শহরের বিএসএসএ ময়দানের সভা থেকে সেই সন্দেশখালির ঘটনা নিয়ে অভিষেক কী বলেন সেই দিকেই তাকিয়ে থাকবেন সকলে। জনসভার পাশাপাশি আগামিকাল অভিষেক একটি মন্দিরেরও উদ্বোধন করবেন বলে জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। উল্লেখ্য, সন্দেশখালিকাণ্ডের পর এই প্রথম বসিরহাটে আসতে চলেছেন তৃণমূলের সেনাপতি। স্বাভাবিক ভাবেই তাঁর এই সভা ঘিরে তৃণমূলের শিবিরে এখন সাজ সাজ রব। সকলেই চাইছেন এই সভা সবদিক থেকেই সফল করে তুলতে। বসিরহাট লোকসভা কেন্দ্রে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে শেখ হাজি নুরুল ইসলামকে(Sheikh Haji Nurul Islam)। তাঁর সমর্থনেই আগামিকাল বসিরহাটে সভা করতে চলেছেন অভিষেক। 

Advertisement

সন্দেশখালি নিয়ে সম্মিলিত ভাবে বিরোধীদের একের পর এক আক্রমণের লক্ষ্য হয়ে উঠত্যে হয়েছে তৃণমূলকে। এমনকি সন্দেশখালির ঘটনা নিয়ে আদালতেও অনেক মামলা হয়েছে। অভিষেক নিজেই একসময় জানিয়েছিলেন, পরিস্থিতি ঠিক হলে তিনি সন্দেশখালি যাওয়ার কথা ভাববেন। এই পরিস্থিতিতে বুধবার সন্দেশখালি না গেলেও তিনি বসিরহাটে যাচ্ছেন। সেখান থেকে তিনি সন্দেশখালির ঘটনা নিয়ে কোন বার্তা দেন সেই দিকেই সকলে তাকিয়ে থাকবেন। তাঁর সেই জনসভার আগে জোড়াফুলের শিবিরের প্রস্তুতি এখন চূড়ান্ত আকার নিয়েছে। সভার মাঠের পাশেই বসিরহাট হাইস্কুল। সেই স্কুলের মাঠে তৈরি হয়েছে হেলিপ্যাড। কলকাতা থেকে উড়ে এসে সোজা স্কুলের মাঠের হেলিপ্যাডেই নামবেন অভিষেক। গোটা এলাকা তাই ঢাকা পড়েছে নিরাপত্তার মোটা চাদরে। আসন্ন লোকসভার নির্বাচনে বসিরহাট থেকে তৃণমূলের প্রার্থীকে জেতাতে তৃণমূলের সেনাপতি কর্মীদের কী বার্তা দেন, তা শোনার জন্যও জোড়াফুলের কর্মী থেকে সমর্থক সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন।   

Advertisement

Advertisement
Tags :
Advertisement