For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বৃষ রাশিতে গমন বুধের, ৩ রাশির জীবনে অন্ধকার

08:05 AM May 26, 2024 IST | Reshmi Khatun
বৃষ রাশিতে গমন বুধের  ৩ রাশির জীবনে অন্ধকার
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি :  ৩১ মে ২০২৪ তারিখে বুধ বৃষ রাশিতে গমন করতে চলেছে। বুধ হল গ্রহের রাজকুমার। বাক, বুদ্ধি, ব্যবসা ও শিক্ষার কারক গ্রহ হিসেবে অভিহিত করা হয় বুধকে। বুধের এই গমনে বেশকিছু রাশির জীবনে যেমন শুভ প্রভাব পড়বে, তেমনই কয়েক রাশির জন্য মোটেও ভাল হবে না এই গমনের প্রভাব। সতর্ক হওয়া প্রয়োজন। জেনে নিন এই গমনের প্রভাব কাদের জন্য শুভ নয়।

Advertisement

মেষ : বুধের এই গমন নেতিবাচক প্রভাব পড়তে চলেছে এই রাশির জীবনে। সংসারে অশান্তি হতে পারে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। সম্পর্কে ফাটল ধরতে পারে। সতর্ক থাকুন। ধৈয্য রাখুন। পরিস্থিতি বোঝার চেষ্টা করুন। পরিবারকে সময় দিন। ঝামেলায় জড়াবেন না।

Advertisement

মিথুন :  মেজাজ গরম হতে চলেছে। সঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হবে। মানসিক দিক থেকে ভেঙে পড়বেন এই রাশির জাতক জাতিকারা। তর্কে বিতর্কে সম্পর্ক আরও খারাপ হতে পারে। পরিবারের কথায় রেগে যেতে পারেন। অফিসে কাজের প্রেসার বাড়তে পারে। যতটা সম্ভব শান্ত থাকুন। আপনার কাজের বিষয় নিয়ে পরিবারের সঙ্গে আলোচনা করুন। ভবিষৎ নিয়েও পরিবারের সঙ্গে আলোচনা করতে পারেন।

সিংহ :  দাম্পত্য জীবনে কলহ বাড়বে। আপনার সঙ্গী আপনাকে ভুল বুঝতে পারে। আপনার মন বিষন্ন থাকবে। সম্পর্কের ক্ষেত্রেও ভুল বোঝাবুঝি বাড়বে। প্রেম নিয়ে কঠিন সিদ্ধান্ত নিতে পারেন আপনি। তবে তাড়াহুড়ো করবেন না। সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনা চিন্তা করুন।

Advertisement
Tags :
Advertisement