OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হরিয়ানায় বাস দুর্ঘটনায় ৬ পড়ুয়ার মৃত্যু, গ্রেফতার স্কুলের প্রিন্সিপ্যাল

07:25 PM Apr 11, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, মহেন্দ্রগড়: হরিয়ানায় স্কুল বাস দুর্ঘটনায় ৬ পড়ুয়ার মর্মান্তিক মৃত্যুর ঘটনায় স্কুলের প্রিন্সিপ্যাল, দুর্ঘটনাগ্রস্থ বাসের চালক-সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, কেন ঈদের দিন ছুটি থাকা সত্বেও স্কুল খোলা রাখা হল, সে বিষয়ে স্কুলের প্রিন্সিপ্যালকে জেরা করা হচ্ছে। আর ফিটনেস না থাকা সত্বেও কেন পড়ুয়াদের যাতায়াতের ক্ষেত্রে ঝুঁকিপূর্ণ বাস ব্যবহার করা হলো, তা জানার চেষ্টা চলছে বাস চালকের কাছ থেকে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ঈদের ছুটি থাকা সত্বেও স্কুল খোলা রেখেছিল কানিনার জিএল পাবলিক স্কুল। নিত্যদিনের মতো এদিন সকালেও স্কুল বাসে চেপে যাচ্ছিল পড়ুয়ারা। বাসের চালক মদ্যপ অবস্থাতেই গাড়ি চালাচ্ছিলেন। খানিকবাদে উনহানির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মারেন। বিকট শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। বাসের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় ছোট পড়ুয়াদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে চিকি‍ৎসকরা ৬ পড়ুয়াকে মৃত বলে ঘোষণা করেন। বাকি ১২ জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়েই দুর্ঘটনাস্থলে পৌঁছন পুলিশ আধিকারিকরা। দুর্ঘটনাগ্রস্থ বাসের কাগজপত্র খতিয়ে দেখে জানতে পারে ২০১৮ সালেই ফিটনেস সার্টিফিকেটের মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। ৬ বছর আগে মেয়াদ শেষ হওয়া সত্বেও পড়ুয়াদের আনা-নেওয়ার কাজে বাসটিকে ব্যবহার করে চলছিল স্কুল কর্তৃপক্ষ।

 

Tags :
Haryana Bus CrashPrincipal Among 3 Arrested
Next Article