For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'দ্য ব্লাফ'-এর সেটে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়া

'দ্য ব্লাফ'-এ প্রিয়াঙ্কা চোপড়া একজন প্রাক্তন মহিলা জলদস্যুর ভূমিকায় অভিনয় করছেন। যিনি তার পরিবারকে রক্ষা করার জন্য ভয়ানক যুদ্ধে সামিল হয়েছেন। ছবিতে প্রিয়াঙ্কাকে কার্ল আরবানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।
11:29 AM Jun 19, 2024 IST | Susmita
 দ্য ব্লাফ  এর সেটে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শুটিং সেটে তারকাদের আহত হওয়ার ঘটনা নতুন নয়। কখনও অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে আহত হচ্ছেন প্রবীণ থেকে তরুণ তারকারা, আবার কখনও রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে ভরা ঠাণ্ডায় পাতলা পোশাকে অভিনয় করতে গিয়ে বিপাকে পড়ছেন অভিনেত্রীরা। আবার প্রবীণ তারকারা মারপিট দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাড়গোর ভাঙছেন। যাই হোক, এবার শুটিং সেটে গিয়ে মারাত্মক আহত হলেন গ্লোবাল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে বলিউড থেকে অনেকটাই দূরে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এখন তিনি হলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত। চলতি মাসেই প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী হলিউড চলচ্চিত্র 'দ্য ব্লাফ'-এর কাজ শুরু করেছেন। আর ছবির শ্যুটিংয়ে স্টান্ট করতে গিয়েই গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী।

Advertisement

বুধবার সকালে প্রিয়াঙ্কা নিজেই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে নিজের রক্তাক্ত অবস্থার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীর ঘাড়ে আঘাতেরও একটি ছবি রয়েছে। আর তিনি ক্যাপশনে লিখেছেন, "ওহ, আমার কাজের পেশাদার বিপদ। #LatestAcquisition #TheBluff #Stunts।" 'দ্য ব্লাফ'-এ প্রিয়াঙ্কা চোপড়া একজন প্রাক্তন মহিলা জলদস্যুর ভূমিকায় অভিনয় করছেন। যিনি তার পরিবারকে রক্ষা করার জন্য ভয়ানক যুদ্ধে সামিল হয়েছেন। ছবিতে প্রিয়াঙ্কাকে কার্ল আরবানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন ফ্রাঙ্ক ই ফ্লাওয়ারস। 'দ্য ব্লাফ'-এর শুটিংয়ের আগে, প্রিয়াঙ্কা একটি ইয়টে কাস্ট এবং ক্রুদের সঙ্গে একটি রিল শেয়ার করেছিলেন। এবং ক্যাপশনে লিখেছেন, "যখন আমি একটি নতুন প্রকল্প শুরু করি, তখন এটা জানা আমার জন্য সত্যিই গুরুত্বপূর্ণ যে যারা এটি তৈরি করতে একত্রিত হয় তারা শীর্ষস্থানীয়। আমরা আমাদের পরিবার এবং বাড়ি থেকে দূরে, চিন্তা, খাওয়া এবং শ্বাস-প্রশ্বাস নিয়ে একসঙ্গে অনেক সময় ব্যয় করি। আমরা যে শিল্পে অবদান রাখছি।"

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া চলতি বছর হোলিতে ভারতে ছিলেন। তাঁর সঙ্গে তাঁর মেয়ে ও স্বামী নিক জোনাসও ছিলেন। তিনি ভারতে এসে প্রথমেই ঈশা আম্বানির হোলির পার্টিতে অংশ নিয়েছিলেন। পরিবারের সঙ্গে অনেকটা দিন কাটিয়ে ভারত ছেড়ে বিদায় নেন। ২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করার পর থেকে লস অ্যাঞ্জেলেসেই পাকাপাকি সংসার পেতেছেন অভিনেত্রী। তাঁকে বলিউডে পরবর্তীতে জি লে জারাতে দেখা যাবে। যেখানে তাঁর সহকর্মী আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ। আর হলিউডে তাঁর আসন্ন কাজের মধ্যে 'হেডস অফ স্টেট'ও রয়েছে। যেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জন সিনা এবং ইদ্রিস এলবা।

Advertisement
Tags :
Advertisement