For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আচমকা মেয়ে কোলে মুম্বইতে প্রিয়াঙ্কা চোপড়া, হঠাৎ দেশে এলেন কেন?

যাই হোক, মীরার বিয়েতে না আসতে পারলেও, গতকাল ভারতে এসেছেন অভিনেত্রী। তাও আবার মেয়ে মালতীকে নিয়েই। একদম সাধারণ মায়েদের মতো কোলে করে নিয়ে মুম্বই বিমানবন্দরে প্রবেশ করলেন অভিনেত্রী।
11:40 AM Mar 15, 2024 IST | Sushmitaa
আচমকা মেয়ে কোলে মুম্বইতে প্রিয়াঙ্কা চোপড়া  হঠাৎ দেশে এলেন কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গত ১২ জানুয়ারী রাজস্থানের জয়পুরের একটি বিলাসবহুল রিসোর্টে বিয়ে করেছেন গ্লোবাল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন মীরা চোপড়া। দীর্ঘদিনের ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মীরা। বলিউডে তেমন সাফল্য না পেলেও মীরার অভিনয়ে মুগ্ধ অনেকেই। যাই হোক, মীরার বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়ার আমন্ত্রণ থাকলেও বোনের বিয়েতে উপস্থিত হতে পারেননি। তবে অভিনেত্রীর মা মধু চোপড়া উপস্থিত ছিলেন। এদিকে গতবছর আরেক তুতোবোন পরিণীতি চোপড়ার বিয়েতে ও ভারতে আসতে পারেননি অভিনেত্রী। যদিও তাঁর কিছুদিন পরেই আম্বানিদের একটি ইভেন্টের ডাকে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। সেই নিয়েও কম কটাক্ষ হয়নি।

Advertisement

অনেকেই বলেছিলেন, পরিবারের থেকে তারকাদের এখন বেশি অর্থের প্রয়োজন। তাই আম্বানিদের ডাকে ভারতে চলে এসেছিলেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে পপ তারকা নিক জোনাসকে বিয়ে করার পর থেকেই লস অ্যাঞ্জলসে পাকাপাকি ঘর বেঁধেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার হলিউডেও প্রতিষ্ঠিত অভিনেত্রী, এছাড়াও আন্তর্জাতিক একাধিক সংস্থার সঙ্গে তিনি যুক্ত। যাই হোক, মীরার বিয়েতে না আসতে পারলেও, গতকাল ভারতে এসেছেন অভিনেত্রী। তাও আবার মেয়ে মালতীকে নিয়েই। একদম সাধারণ মায়েদের মতো কোলে করে নিয়ে মুম্বই বিমানবন্দরে প্রবেশ করলেন অভিনেত্রী। আর বিমানবন্দরে ঢোকা মাত্রই পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দী হয়ে গেলেন অভিনেত্রী। কিন্তু অসময়ে মুম্বইতে কেন তিনি? বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর বেস্টফ্রেন্ড অঞ্জুলা আচার্য্যও। যিনি মার্কিন যুক্তরাষ্ট্রে প্রিয়াঙ্কার কাজ দেখাশোনা করেন। অঞ্জুলা একাধারে সেলিব্রিটি ম্যানেজার, আবার অভিনেত্রীর দীর্ঘদিনের বন্ধুও।

Advertisement

এদিন প্রিয়াঙ্কার পোশাকে ছিল কালো চমকে মোড়া। আসলে মুম্বইয়ের আবহাওয়ার কথা মাথায় রেখেই কালো ট্র্যাক প্যান্ট এবং গেঞ্জি পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে তিনি একটি ফেডোরা টুপিও পরেছিলেন। রাহা কাপুরের মতো, মালতি মেরি জোনাসও মায়ের নির্দেশে পাপারাজ্জিদের ক্যামেরায় তাকিয়েছিল, সে কো-অর্ড সেট পরেছিল। তবে গতকাল প্রিয়াঙ্কার আচমকাই মুম্বই বিমানবন্দরে প্রবেশ পাপারাজ্জিদেরও অবাক করেছিল। এদিন পুরো দেশী মায়েদের মতো মেয়েকে কোলে নিয়েছিলেন অভিনেত্রী, বিদেশে থেকেও মেয়েকে প্রতি মুহূর্তে ভারতের ঐতিহ্য সংস্কৃতি মেনেই বড় করছেন অভিনেত্রী। তবে আচমকা তাঁর ভারতে আসার কারণ একাধিক। প্রিয়াঙ্কা জানিয়েছেন, ১০ দিন তিনি ভারতে থাকবেন। হাতে বেশ কিছু প্রোজেক্ট রয়েছে।

তবে তা নতুন সিনেমা নয়, কিছু ব্র্যান্ডের হয়ে কাজ করতেই দেশে এসেছেন পিগি চপস। এছাড়াও এই কাজের ফাঁকে বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে বৈঠকে বসতে পারেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, আলাদা করে দেখা করতে পারেন সঞ্জয়লীলা বনশালির সঙ্গেও।

Advertisement
Tags :
Advertisement