For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেয়ের জন্মদিনে LA-মন্দিরে পুজো নিক-প্রিয়াঙ্কার, মুগ্ধ ভক্তরা

মালতি ১৫ জানুয়ারি ২ বছরে পা রেখেছে। লস অ্যাঞ্জেলসেই মেয়ে মালতির দ্বিতীয় জন্মদিন উদযাপন করেছেন নিক-প্রিয়াঙ্কা। মালতীর জন্মদিনের দিনটা তাঁরা শুরু করেছিলেন শহরের একটি মন্দিরে পুজো দিয়ে।
12:03 PM Jan 18, 2024 IST | Sushmitaa
মেয়ের জন্মদিনে la মন্দিরে পুজো নিক প্রিয়াঙ্কার  মুগ্ধ ভক্তরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেখতে দেখতে ২ বছর হয়ে গেল তাঁর! ২০২২ সালের জানুয়ারি মাসেই তাকে পরিবারে স্বাগত জানায় গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা চোপড়া। হ্যাঁ, সে আর কেউ নয়, তাঁর এবং নিক জোনাসের মেয়ে মালতি মেরি জোনাস। আচমকা মেয়ের কথা প্রকাশ্যে এনে ভক্তদের রীতিমতো চমকে দিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কেননা, তিনি সারোগেসির মাধ্যমে মেয়েকে স্বাগত জানান। বিষয়টি লুকিয়েই রেখেছিলেন অভিনেত্রী। পরে অবশ্য অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন যে, তাঁর শরীরে কিছু সমস্যা থাকার জন্যে তাঁকে সারোগেসির সাহায্য নিতে হয়। ২০১৮ সালে নিজের থেকে ১০ বছরের ছোট পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে পাকাপাকিভাবে লস অ্যাঞ্জেলেসেই থাকেন প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement

বর্তমানে তিনি হলিউডের একজন মস্ত বড় স্টার। বলিউডকে বিদায় জানিয়েছেন অনেকদিন হল। তবে যাই হোক না কেন, বিদেশে থেকেও দেশের সংস্কৃতিকে একচুলও ভোলেন নি নায়িকা। অন্যদিকে ভারতীয় কন্যাকে বিয়ে করে নিকও এখন ভারতের জামাই। তাই মেয়ের জন্মদিনে ঠাকুর পুজো দিতে ভোলেন নি তারকা দম্পতি। মালতি ১৫ জানুয়ারি ২ বছরে পা রেখেছে। লস অ্যাঞ্জেলসেই মেয়ে মালতির দ্বিতীয় জন্মদিন উদযাপন করেছেন নিক-প্রিয়াঙ্কা। মালতীর জন্মদিনের দিনটা তাঁরা শুরু করেছিলেন শহরের একটি মন্দিরে পুজো দিয়ে। শুধু তাই নয়, 'দেশি গার্ল' তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাদের মন্দির দর্শনের ছবি শেয়ার করে লিখেছেন, ''তিনি আমাদের অলৌকিক। এবং তার বয়স ২।'' প্রিয়াঙ্কা, নিক এবং মালতির সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া মা মধু চোপড়াও ছিলেন। একটি ছবিতে, প্রিয়াঙ্কাকে মন্দির চত্বরে পুজোর জন্য মালতীকে কোলে নিয়ে যেতে দেখা যায়। তাঁর মা মধুকেও প্রিয়াঙ্কা, নিক জোনাস এবং মালতির সঙ্গে প্রার্থনা করতে দেখা যায়।

Advertisement

ছবিগুলি ভাইরাল হতেই উপচে পড়ে ভক্তদের বন্যা। বিদেশে বসবাস করেও ভারতীয় সংস্কৃতি ভুলে না যাওয়ায় অভিনেত্রীর প্রশংসা করছেন সবাই। মালতিকে নিয়ে সম্প্রতি প্রিয়াঙ্কা এবং নিক, মেক্সিকোতে নববর্ষ উদযাপন করতে গিয়েছিলেন। অভিনেত্রী তার ভক্তদের জন্য সেখান থেকে একাধিক ছবি শেয়ার করে নববর্ষের শুভেচ্ছা জানান। প্রাক্তন মিস ওয়ার্ল্ডকে শেষবার স্যাম হিউহানের সঙ্গে রোমান্টিক কমেডি ফ্লিক লাভ এগেইন-এ দেখা গিয়েছিল। ছবিটি 'এসএমএস ফার ডিচ' নামে ২০১৬ সালের একটি জার্মান চলচ্চিত্রের ইংরেজি রিমেক। পিসিকে পরবর্তী অ্যাকশন কমেডি ফিল্ম হেডস অফ স্টেটে দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement