For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউইয়র্কে প্রিয়াঙ্কার রেস্তরাঁ বন্ধ হচ্ছে, 'দ্য ব্লাফ'-এর শুটিংয়ে ক্ষতবিক্ষত 'দেশী গার্ল'

পরে জানা যায়, অভিনেত্রী শেয়ারে রেস্তরাঁর মালিক হয়েছিলেন, কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই কিছু হিসাবে গড়মিল থাকার জন্যে তিনি রেস্তোরাঁর অংশীদারিত্ব থেকে সরে আসেন। এবার শোনা যাচ্ছে, বন্ধ হয়ে যেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ।
03:04 PM Jun 20, 2024 IST | Susmita
নিউইয়র্কে প্রিয়াঙ্কার রেস্তরাঁ বন্ধ হচ্ছে   দ্য ব্লাফ  এর শুটিংয়ে ক্ষতবিক্ষত  দেশী গার্ল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: খুব শখ করে নিউইয়র্কে ভারতীয় খাবারের রেস্তরাঁ খুলেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাস কে বিয়ের পরেই পাকাপাকিভাবে লস অ্যাঞ্জেলেসে থাকতে শুরু করেন প্রিয়াঙ্কা। বিদেশের মাটিতেই এখন তাঁর কাজ কারবার। হলিউডেও প্রতিষ্ঠিত। আর বিদেশের মাটিতে রাজত্ব জমানোর পরেই নিউইয়র্কে ভারতীয় রেস্তরাঁ খুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যার নাম রেখেছিলেন সোনা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই এই রেস্তরাঁর অংশীদারিত্ব থেকে সরে দাঁড়ান অভিনেত্রী। পরে জানা যায়, অভিনেত্রী শেয়ারে রেস্তরাঁর মালিক হয়েছিলেন, কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই কিছু হিসাবে গড়মিল থাকার জন্যে তিনি রেস্তোরাঁর অংশীদারিত্ব থেকে সরে আসেন। এবার শোনা যাচ্ছে, বন্ধ হয়ে যেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ।

Advertisement

সম্প্রতি সংস্থাটি ঘোষণা করেছে যে, আগামী ৩০ জুন পর্যন্ত রেস্তরাঁটি পরিষেবা দেবে, এরপরেই এর দরজা স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হবে। সোনার উদ্বোধন হয়েছিল তিন বছর আগে ভারতীয় পূজা অনুষ্ঠানের মাধ্যমে। সেলিব্রিটিরা নিউ ইয়র্কে যাতে ভারতীয় খাবার পায়, সেই কারণেই রেস্তরাঁর জন্ম দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি প্রিয়াঙ্কার রেস্তোরাঁটি একটি বিবৃতিতে লিখেছে, “তিনটিরও বেশি উল্লেখযোগ্য বছর পরে, সোনা বন্ধ হবে। যারা আমাদের দরজা দিয়ে হেঁটেছেন তাদের প্রত্যেকের কাছে আমরা কৃতজ্ঞ। আপনাকে পরিবেশন করা আমাদের সর্বশ্রেষ্ঠ সম্মানের বিষয়। সোনার চূড়ান্ত পরিষেবা ৩০ জুন রবিবার হবে।" সোনা ২০২১ সালে প্রিয়াঙ্কা চোপড়া এবং মনীশ গোয়াল দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল৷ তবে, অভিনেত্রী ২০২৩ সালের শেষের দিকে কোনও এক সময়ে প্রতিষ্ঠার সঙ্গে তাঁর অংশীদারিত্ব শেষ করেছিলেন। প্রিয়াঙ্কার দল এ প্রসঙ্গে একটি বিবৃতিতে জানিয়েছিলেন, “সোনাকে জীবনে আনা তার ক্যারিয়ারে একটি গর্বিত এবং তাৎপর্যপূর্ণ মুহূর্ত হবে।

Advertisement

প্রিয়াঙ্কা সর্বদা গল্প বলার মাধ্যমে ভারতীয় সংস্কৃতিকে সামনে নিয়ে আসার চেষ্টা করেছেন, তা ফিল্ম এবং টিভির জন্য আকর্ষক বিষয়বস্তুর মাধ্যমেই হোক, বা একটি সুন্দর প্লেটেড ডিশ যা ভারতের হাউট রন্ধনপ্রণালীকে মূর্ত করে। আমরা তার অংশীদারিত্ব এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ। যদিও তিনি আর একজন সৃজনশীল অংশীদার হিসাবে জড়িত থাকবেন না, তিনি সোনা পরিবারের অংশ রয়ে গেছেন, এবং আমরা আমাদের নিজ নিজ নতুন অধ্যায় সামনের দিকে তাকিয়ে আছি।" এদিকে, কাজের ফ্রন্টে, প্রিয়াঙ্কা এখন কয়েকদিন ধরে অস্ট্রেলিয়ায় দ্য ব্লাফের জন্য চিত্রগ্রহণ করছেন। তিনি কার্ল আরবানের সঙ্গে 'দ্য ব্লাফ'-এ কাজ করছেন। ছবিটি প্রাইম ভিডিওতে প্রচারিত হবে। দ্য ব্লাফ পরিচালনা করছেন ফ্রাঙ্ক ই. ফ্লাওয়ারস। ছবির সেটে অ্যাকশন দৃশ্যে শুট করতে গিয়ে রীতিমতো ক্ষতবিক্ষত হয়ে গিয়েছেন নায়িকা। বৃহস্পতিবারও অভিনেত্রী তাঁর একটি রক্তাক্ত অবস্থার ভিডিও দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে তাঁর নাক দিয়ে গলগল করে রক্ত বেরোচ্ছে। এবং সারা শরীরে রক্তের দাগ। অভিনেত্রী ভিডিওটি শেয়ার করেন বলেন, বুঝতে পারছেন অ্যাকশন ছবিতে কাজ করা কতটা গ্ল্যামারাস। দ্য ব্লাফ ১৯ শতকের ক্যারিবীয় অঞ্চলে সেট করা হয়েছে এবং একজন প্রাক্তন মহিলা জলদস্যুদের গল্প অনুসরণ করে। জলদস্যু চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

Advertisement
Tags :
Advertisement