OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঝটিকা সফরে কলকাতায় এলেন প্রিয়াঙ্কা গান্ধি

ঝটিকা সফরে কলকাতায় প্রিয়াঙ্কা গান্ধি। কালিঘাটে গিয়ে পুজো দেওয়ার সঙ্গে সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সৌজন্য সাক্ষাৎও সারতে পারেন।
05:48 PM Feb 14, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Facebook and Google

নিজস্ব প্রতিনিধি: সরস্বতী পুজোর দিন দুপুরে আচমকা কলকাতায়(Kolkata) এলেন কংগ্রেসের(INC) সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি(Priyanka Gandhi)। বুধবার দুপুর তিনটে ১০ মিনিট নাগাদ তিনি দমদম বিমানবন্দরে নামেন। কেন হঠাৎ প্রিয়াঙ্কার কলকারায় আগমন সেটা এখনও স্পষ্ট নয়। তবে সূত্রে জানা গিয়েছে, একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই তাঁর শহরে আসা। বালিগঞ্জে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠান রয়েছে। সেই অনুষ্ঠানেই যোগ দেবেন প্রিয়াঙ্কা। তবে তাঁর আর কোনও রাজনৈতিক কর্মসূচি আছে কিনা স্পষ্ট নয়। এর বাইরে প্রিয়াঙ্কার রাজ্যে আগমনের নেপথ্যে রাজনৈতিক কারণও থাকতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। ঘটনাচক্রে কলকাতায় আসার আগেই রাজস্থানের জয়পুরে প্রিয়াঙ্কা হাজির ছিলেন সোনিয়া গান্ধির রাজ্যসভার মনোনয়ন জমা দেওয়ার সময়। জয়পুর থেকেই সরাসরি কলকাতায় এসেছেন তিনি।

ঘটনাচক্রে প্রিয়াঙ্কা এমন একটা সময় কলকাতায় এলেন যখন INDIA জোটে থাকা সত্ত্বেও বাংলার মাটিতে ২৪’র ভোটে(General Elections 2024) কোনও জোটই হচ্ছে না কংগ্রেস আর তৃণমূলের(TMC)। তবে কংগ্রেসের সঙ্গে বামেদের জোট হওয়ার সম্ভাবনা রয়েছে। সেই জোটে থাকতে পারে আইএসএফ-ও। এই অবস্থায় প্রিয়াঙ্কা কলকাতায় আসায় জল্পনা ছড়িয়েছে যে প্রদেশ কংগ্রেসের নেতাদের সঙ্গে কোনও বৈঠক করবেন কিনা তা নিয়ে। যদিও প্রদেশ কংগ্রেস নেতাদের দাবি, তাঁরা প্রিয়াঙ্কার কলকাতা সফর নিয়ে সম্পূর্ণ অন্ধকারে। তাই আগাম বৈঠক নিয়ে তাঁরা কিছু জানেন না। আবার অনেকে মনে করছেন প্রিয়াঙ্কা কালিঘাটে গিয়ে পুজো দেওয়ার সঙ্গে সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) সাথে সৌজন্য সাক্ষাৎও সারতে পারেন। কেননা এউবারই প্রথম লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চলেছেন প্রিয়াঙ্কা। তার আগে হয়তো ‘দিদি’র কাছে এসে কিছু পরামর্শও নিতে পারেন। পাশাপাশি সম্ভবনা থাকছে দুই দলের জোট সম্ভাবনার শেষ প্রচেষ্টা চালানো।

Tags :
General Elections 2024INCindiaKolkataMamata BanerjeePriyanka gandhiTmc
Next Article