For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মাতৃহারা হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরী

রবিবার আনুমানিক বেলা ১১টার দিকে মারা গিয়েছেন অভিনেত্রীর মা। এর আগে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রীর মা। সেখানেই বেশ কিছুদিন চিকিৎসা চলেছিল তাঁর।
01:57 PM Mar 24, 2024 IST | Sushmitaa
মাতৃহারা হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরী
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: টলিউডের পাশাপাশি ঢালিউডেও শোকের ছায়া। সারা দেশ যখন রঙের উৎসবের জন্যে প্রস্তুতি নিচ্ছেন, তখন প্রতিবেশী দেশ থেকে এল খারাপ খবর। মাতৃহারা হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। আজ রবিবার (২৪ মার্চ) বেলা ১১ টা নাগাদ ঢাকার নিজের বাসভবনেই শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায়। অভিনেত্রীর মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও প্রতিষ্ঠাতা আবদুল আজিজ। মা-বাবা প্রতিটি মানুষেরই দুনিয়ার শ্রেষ্ঠ সম্পদ।

Advertisement

এত অল্প বয়সে মাকে হারিয়ে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন অভিনেত্রী পূজা চেরী। বাংলাদেশের কিং খান শাকিব খানের সঙ্গে পূজা চেরীর একসময় প্রেমের গুঞ্জন উঠেছিল। বাংলাদেশের প্রথম সারির নায়িকা পূজা। কিন্তু অভিনেত্রীর মায়ের মৃত্যু তাঁর পরিবারের উপর দিয়ে রীতিমতো ঝড় বইয়ে দিল। অভিনেত্রীর মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে প্রযোজক জানান, দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা অসুস্থতায় ভুগছিলেন পূজা চেরির মা। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে নিয়ে যাওয়ারও সময় পাননি অভিনেত্রী। রবিবার আনুমানিক বেলা ১১টার দিকে মারা গিয়েছেন অভিনেত্রীর মা। এর আগে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রীর মা। সেখানেই বেশ কিছুদিন চিকিৎসা চলেছিল তাঁর।

Advertisement

ওই সময় তাকে বেশ কয়েকদিন আইসিইউতেও থাকতে হয়। তারপর অবস্থার উন্নতি হলে বাড়িতে ফিরিয়ে আনা হয়। এমনকী বাড়িতে এসেও তিনি সুস্থ হননি। বেশ কয়েকদিন আগে মায়ের অসুস্থতার জন্য প্রার্থনা চেয়ে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন পূজা চেরী। কিন্তু শেষ রক্ষা হলনা। মারা গেলেন অভিনেত্রীর মা। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’-এ শিশু চরিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমায় আত্মপ্রকাশ করেন পূজা। ২০১৮ সালে ‘নূর জাহান’র মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে ডেবিউ করেন তিনি। এরপর একই বছর ‘পোড়ামন ২’ সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন পূজা।একাধিক নাটকেও কাজ করেছেন অভিনেত্রী। আর এই পুরো জার্নিতে তাঁর সঙ্গী ছিলেন মা ঝর্ণা রায়। এবার মাকে হারিয়ে সম্পূর্ণ একা হয়ে গেলেন অভিনেত্রী।

Advertisement
Tags :
Advertisement