For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'ভক্তদের আবেগ নিয়ে খেলা, আপনাদের দেখে নেব', পুষ্পা 2 নির্মাতাদের হুমকি

যার ফলে ছবির পার্ট 2 এর জন্য অধীর আগ্রহে বসেছিলেন ভক্তরা। তাই ১৫ অগস্টে পুষ্পা ২ এর মুক্তির কথা শুনে আনন্দ আর ধরে রাখতে পারেননি ভক্তরা।
02:20 PM Jun 18, 2024 IST | Susmita
 ভক্তদের আবেগ নিয়ে খেলা  আপনাদের দেখে নেব   পুষ্পা 2 নির্মাতাদের হুমকি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বহু প্রতীক্ষিত সিনেমা 'পুষ্পা ২'-এর মুক্তি আরও ৬ মাস পিছিয়ে দেওয়া হয়েছে। গতকাল সোমবার রাতে ছবির নির্মাতারা ছবি মুক্তির তারিখ ঘোষণা করেছে। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পুষ্পা ২। এর আগে ১৫ অগস্ট স্বাধীনতা দিবসের দিনেই মুক্তির কথা ছিল পুষ্পা 2-এর। কিন্তু ছবির কাজ কিছুটা বাকি থাকায় ছবি মুক্তির দিনক্ষণ পিছিয়ে দেয় ছবির নির্মাতারা। তাই সেই সময়ে পুষ্পা 2-এর সঙ্গে সংঘর্ষ রুখতে একাধিক ছবি মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছিল।

Advertisement

কিন্তু পুষ্পা 2-এর মুক্তি পেছনোর আভাস পেতেই এগিয়ে আনা হয়, খেল খেল মে, ভেদা, সিংহম আগেইন-সহ একাধিক ছবি মুক্তির দিনক্ষণ।এদিকে পুষ্পা ২-এর মুক্তি দেরি হওয়ার কারণে কিছু ভক্তরাও রুষ্ট হয়েছেন। ২০২১ সালে, ছবির 'পুষ্পা দ্য রাইজ' মুক্তি পায়। যে ছবির কাহিনীও অনুরাগীদের উপর ব্যপক প্রভাব ফেলেছিল। যার ফলে ছবির পার্ট 2 এর জন্য অধীর আগ্রহে বসেছিলেন ভক্তরা। তাই ১৫ অগস্টে পুষ্পা ২ এর মুক্তির কথা শুনে আনন্দ আর ধরে রাখতে পারেননি ভক্তরা। কিন্তু এখন শোনা যাচ্ছে, আগামী ৬ ডিসেম্বরের জন্য স্থগিত করা হয়েছে ছবির মুক্তি। আর এতেই চটেছে এক ভক্ত।

Advertisement

থানায় অভিযোগ দায়ের করেছে। নির্মাতারা জানিয়েছে যে, পুষ্পা 2-এর বাকি শুটিং এবং পোস্ট-প্রোডাকশনের অবশিষ্ট কাজের কারণে তারা এই কঠিন সিদ্ধান্ত নিয়েছেন। আল্লুর পোস্টের অধীনে সোশ্যাল মিডিয়ায় অনেক ভক্ত তাদের হতাশা প্রকাশ করেছেন। এরপরেই একজন ক্ষুব্ধ ইন্টারনেট ব্যবহারকারী টুইটে জানিয়েছেন, “সিনেমাটি ২০২৪ সালের জুনে মুক্তি পাওয়ার কথা ছিল। কেন এটি ২০২৪ সালের ডিসেম্বরে স্থানান্তরিত করা হল। এটি কি চলচ্চিত্র নির্মাতাদের রসিকতা। দর্শকদের আবেগ নিয়ে খেলা। পুষ্পা সম্প্রদায়ের পক্ষ থেকে আমি এটিকে যত তাড়াতাড়ি হোক মুক্তি দিতে আদালতে মামলা করব।” তবে কিছু ভক্তরা খুব খুশি হয়েছেন।

Advertisement
Tags :
Advertisement