For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দোকান ভাঙতে এসে খালি হাতে ফিরতে হল পূর্ত দফতরের আধিকারিকদের

05:39 PM Dec 13, 2023 IST | Mainak Das
দোকান ভাঙতে এসে খালি হাতে ফিরতে হল পূর্ত দফতরের আধিকারিকদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : দোকান ভাঙতে এসে সাধারণ মানুষের বিক্ষোভের মুখে পড়তে হল পূর্ত দফতরের আধিকারিকদের। সাধারণ মানুষ ও দোকানদারদের লাগাতার বিক্ষোভের জেরে শেষপর্যন্ত ফিরে যেতে হল পূর্ত দফতরের ইঞ্জিনিয়ার সহ প্রশাসনিক আধিকারিকদের।

Advertisement

এদিন গোপীবল্লভপুরের হাতিয়ারা মোড়ে ৯ নম্বর রাজ্য সড়কের ধারে একটি ছোট দোকান ভাঙতে আসেন পূর্ত দফতরের আধিকারিকরা। তখনই সাধারণ মানুষ রুখে দাঁড়ান। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বিনা নোটিশে কেন দোকান ভাঙা হচ্ছে। দফতরের আধিকারিকরা বার বার এলাকার মানুষদের বোঝানোর চেষ্টা করেন। কিন্তু কোনও কিছুতেই কিছু কাজ হয়নি।ক্রমেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি যাতে হাতের বাইরে বেরিয়ে না যায়, সেজন্য এলাকায় মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী। তবে পুলিশের উপস্থিতি সত্বেও এদিন দোকান ভাঙার কাজ শুরু করতে পারেননি এলাকার বাসিন্দারা।খালি হাতেই ফিরতে হয় পূর্ত দফতরের আধিকারিকদের।

Advertisement

এই প্রসঙ্গে দোকানের মালিক জানান, ‘কাউকে কোনও জায়গা থেকে উচ্ছেদ করতে গেলে কিছুক্ষণ সময় লাগে। সেই সময়টুকু অফিসাররা দেননি। ওনাদের কথা মতো দোকানে যে জিনিসপত্র ছিল সব সরিয়ে দিয়েছি। এখন ওনারা বলুন, আমরা কী করতে পারি।আমরা ভেঙে দেব? তারপরে আমাদের ভবিষ্যত কি হবে, সেটা ওনারা বিবেচনা করুন।‘ এলাকার বাসিন্দাদের অবশ্য বক্তব্য, ওই দোকান ভাঙতে হলে এলাকার সব দোকান ভাঙতে হবে।শেষ পর্যন্ত স্থানীয় বাসিন্দাদের চাপের মুখে পড়েই ফিরে যেতে হয় আধিকারিকদের।

Advertisement
Tags :
Advertisement