For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সিঙ্গুরে প্রচারে গিয়ে তৃণমূল কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজন রচনা বন্দ্যোপাধ্যায়ের

05:25 PM Mar 23, 2024 IST | Subrata Roy
সিঙ্গুরে প্রচারে গিয়ে তৃণমূল কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজন রচনা বন্দ্যোপাধ্যায়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,সিঙ্গুর: শনিবার সকাল থেকে সিঙ্গুর বিধানসভার বেড়াবেরি অঞ্চলে পুজো দেওয়ার পর চৌখণ্ডিপোঁতার বাসিন্দা মানিক বাগের বাড়িতে দুপুরের মধ্যাহ্ন ভোজন সারলেন হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী রচনা ব্যানার্জি(Rachana Banerjee)।এরপর সিঙ্গুর বিধানসভার বিভিন্ন জায়গার মানুষের সঙ্গে মিলিত হন।এর পাশাপাশি ভোটারদের কাছে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবার অহোবান জানান।

Advertisement

এদিনের প্রচারে প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন হুগলির সিঙ্গুর বিধানসভার ও হুগলির হরিপাল বিধানসভার বিধায়ক বেচারাম মান্না(Becharam Manna) ও করবী মান্না সহ সিঙ্গুর তৃণমূল কংগ্রেসের নেতৃত্ববৃন্দ। প্রচুর মানুষ ঘরে বাইরে বেরিয়ে আসেন প্রচারে আসা রচনা বন্দ্যোপাধ্যায়কে চাক্ষুষ দেখার জন্য। রচনা বন্দ্যোপাধ্যায় এই দিন তা ভোট প্রচারে এসে গ্রামের মানুষদের জানান, এখন গ্রামের মধ্যে ঝকঝকে রাস্তা হয়েছে, সকলের বাড়িতে জল পৌঁছে গিয়েছে।আগামী দিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee) আরও নানা ধরনের প্রকল্প নিয়ে আসছেন। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর বিশ্বাস তখন এবং তাকে সমর্থন জানান। প্রতিদিনই রচনা বন্দ্যোপাধ্যায় যখন কোন এলাকায় প্রচারে যাচ্ছেন সেখানে জনতার ঢল নামছে। যা সামলাতে হিমশিম খাচ্ছেন তার সঙ্গে থাকা পুলিশ কর্মীরা।

Advertisement

অন্যদিকে, সামনেই লোকসভা নির্বাচন(Loksabha Election)। ঠিক তার আগে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ সাফল্য পেলে রায়গঞ্জ পুলিশ। দুটি পৃথক ঘটনায় গোপন সূত্রে খবর পেয়ে অস্ত্র উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করে রায়গঞ্জ থানার পুলিশ।প্রথমটিতে শুক্রবার দুপুরে সুভাষগঞ্জ রেলব্রিজের কাছ থেকে সহিদুর শেখ (২২) নামে কালিয়াচকের(Kaliyachak) এক ব্যক্তিকে একটি ওয়ান সাটার পিস্তল সঙ্গে এক রাউন্ড কার্তুজ সহ গ্রেপ্তার করে পুলিশ।অন্যদিকে, শনিবার ভোরে গৌরীর তেতুলতলা এলাকায় একটি 7 mm পিস্তল ও এক রাউন্ড কার্তুজ সরবরাহের সময় পুলিশের জালে ধরা পড়ে নাসিমুল আলী ও সিরাজুল শেখ।

Advertisement
Tags :
Advertisement