For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১৮ বছর পর পর রাহুর গোচরে পদোন্নতি হতে চলেছে এই ৩ রাশির

09:20 AM May 29, 2024 IST | Reshmi Khatun
১৮ বছর পর পর রাহুর গোচরে পদোন্নতি হতে চলেছে এই ৩ রাশির
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে প্রতিটি গ্রহ'ই নির্দিষ্ট সময় পর পর নিজের অবস্থান পরিবর্তন করতে থাকে। আর এই প্রভাবে কখনো শুভ যোগ তৈরি হয় কখনো বা বাধার সৃষ্টি হয় কিছু রাশির জীবনে। আবার গ্রহের এই গোচরে শুভ ফল দিয়ে থাকে কোন কোন রাশির জাতক জাতিকাদের।এবার ১৮ বছর পর খুব শিগগিরই রাহু নিজের নক্ষত্রের স্থান পরিবর্তন করবে। শনির নক্ষত্রে রাহুল প্রবেশের ফলে অবশ্য বহু রাশিতে সুসময় আসতে চলেছে। এদের মধ্যে চাকরি-ব্যবসায় ভালো সময় আসতে চলেছে এই ৩ রাশির।

Advertisement

মকর : মকরদের জন্য এই সময়টি খুব ভাল হবে। চাকরির সুযোগ আসবে। হাতে মোটা টাকা আসতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। কাজে মনোযোগ বাড়বে। পরিবারের তরফ থেকে সমর্থন পেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে। ব্যবসার জন্যও খুব ভাল সময়।

Advertisement

কুম্ভ : আয়ের উৎস খুলে যাবে। উপার্জন বাড়তে পারে। চাকরিতে মনের মত জায়গায় ট্রান্সফার হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সহয়তা পেতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে ভাল সময় কাটবে। ব্যবসার জন্য খুব ভাল সময়।

বৃষ : কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভাল হবে। অফিসের বস খুশি হতে পারে। কাজে দক্ষতা বাড়তে পারে। আগের তুলনায় কাজ অনেক নির্ভুল হতে পারে। কাজে মেধা এবং অভিজ্ঞতা বাড়বে। তবে ধৈয্য রাখুন। সবকাজে তাড়াহুড়ো করবেন না। আগের তুলনায় আর্থিক পরিস্থিতি অনেক উন্নত হবে।

Advertisement
Tags :
Advertisement