OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রাহুল দ্রাবিড়কে মেন্টর হিসেবে চায় আইপিএলের দুই দল

04:14 PM Nov 25, 2023 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: বিশ্বকাপ ফাইনালে হারের পরে নতুন করে আর ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্বে থাকতে চাইছেন না রাহুল দ্রাবিড়। তাঁর জমানায় টিম ইন্ডিয়া আইসিসির কোনও প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে পারেনি। কিন্তু দ্বিপাক্ষিক সিরিজে দুরন্ত পারফরম্যান্স করেছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। ওয়ানডে, টেস্ট আর টি টোয়েন্টি-তিন ফরম্যাটেই আইসিসি র‍্যাঙ্কিংয়ে শীর্ষে রয়েছে টিম ইন্ডিয়া। আর ব্লু ব্রিগেডের ওই পারফরম্যান্সের জেরেই আইপিএলের দুটি দলের শীর্ষ কর্তারা রাহুল দ্রাবিড়কে নিজেদের সঙ্গে পেতে টাকার থলি হাতে ঝাঁপিয়েছেন।

সূত্রের খবর, আইপিএলের দুই ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পক্ষ থেকে রোহিত শর্মাদের ‘হেড স্যারের’ কাছে ইতিমধ্যেই লোভনীয় প্রস্তাব পাঠিয়েছে। গতবার লখনউ সুপার জায়ান্টসের মেন্টর হিসাবে দায়িত্ব সামলেছিলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। তিনি লখনউ ছেড়ে কলকাতা নাইট রাইডার্সে যোগ দিয়েছেন। ফলে তাঁর জায়গায় বিকল্প মুখ হিসেবে রাহুল দ্রাবিড়ের কথা ভেবেছেন লখনউয়ের শীর্ষ কর্তারা।

পাশাপাশি রাহুলকে কোচ বা মেন্টর হিসেবে পেতে চাইছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুও (আরসিবি)। আইপিএলের প্রথম সিজনে আরসিবির অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন রাহুল। পরে অবশ্য রাজস্থান রয়্যালসে যোগ দেন। রাজস্থান রয়্যালসে খেলোয়াড়ের পাশাপাশি কোচ হিসেবেও দায়িত্ব সামলেছিলেন। যদিও আইপিএলের ফ্র্যাঞ্চাইজির কোচ হিসেবে যোগ দেওয়া নিয়ে এখনও মনস্থির করেননি মিস্টার ডিপেন্ডেবল। পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতেই টিম ইন্ডিয়ার কোচের দায়িত্ব ছেড়েছেন। আইপিএলে কোচ হিসেবে যোগ দিলে পরিবারকে আরও বেশি করে সময় দিতে পারবেন তিনি।

Tags :
IPL 2024Rahul dravidROYAL CHALLENGERS BENGALURU
Next Article