OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কোচ হিসেবে থেকে যাওয়ার প্রস্তাব বোর্ডের, পাকা কথা দেননি দ্রাবিড়

10:59 AM Nov 29, 2023 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, মুম্বই :একদিনের বিশ্বকাপ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই রোহিত শর্মাদের হেড স্যার হিসেবে তাঁর মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। ফলে জল্পনা শুরু হয়েছিল, মিস্টার ডিপেন্ডেবলের পরিবর্তে অন্য কাউকে জাতীয় দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ করতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই জল্পনায় ইতি টেনে মঙ্গলবার দ্রাবিড়কেই কোচ হিসেবে মেয়াদ বাড়ানোর প্রস্তাব দিয়েছেন বিসিসিআইয়ের কর্তারা। তবে ওই প্রস্তাবে এখনও সম্মতি দেননি রোহিতদের হেড স্যার।

আগামী ১০ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকায় উড়ে যাচ্ছেন রোহিত শর্মারা। ৭ জানুয়ারি পর্যন্ত চলবে সফর। ওই সফরে প্রোটিয়াদের বিরুদ্ধে তিনটি টি টোয়েন্টি, তিনটি একদিনের ম্যাচ খেলার পাশাপাশি দুটি টেস্টও খেলবে টিম ইন্ডিয়া। বোর্ড সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ আফ্রিকা সফরে রোহিতদের সঙ্গে দ্রাবিড়কে যাওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন বোর্ড কর্তারা। তাঁর সঙ্গে টি টোয়েন্টি টিমের অস্থায়ী কোচ ভিভিএস লক্ষ্মণকেও পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বোর্ড সচিব জয় শাহ নিজেই গত সপ্তাহে রাহুল দ্রাবিড়ের সঙ্গে ফোনে কথা বলে সিনিয়র ক্রিকেট দলের কোচ হিসেবে মেয়াদ বাড়ানোর প্রস্তাব দিয়েছেন। তবে কোচ হিসেবে কত দিনের চুক্তি হবে, কী আর্থিক সুবিধা মিলবে তা দক্ষিণ আফ্রিকা সফর শেষেই চূড়ান্ত হবে বলে রোহিতদের হেড স্যারকে জানিয়েছেন ভারতীয় বোর্ডের একনায়ক।

যদিও বোর্ডের কাছ থেকে মেয়াদ বৃদ্ধির প্রস্তাব পেলেও পাকা কথা দেননি দ্রাবিড়। ভাবনাচিন্তা করার জন্য সময় চেয়েছেন। তবে মিস্টার ডিপেন্ডবলের ঘনিষ্ঠরা জানিয়েছেন, কোচ হিসেবে চুক্তির খসড়া হাতে না পাওয়া পর্যন্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইছেন না রোহিতদের হেড স্যার।

Tags :
BCCIRahul dravidRahul Dravid Team India Coach
Next Article