OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জলপাইগুড়িতে কি কি করবেন রাহুল গান্ধী, জেনে নিন

09:36 PM Jan 27, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,জলপাইগুড়ি: রাহুল গান্ধীর ভারত জোড় ন্যায় যাত্রাকে স্বাগত জানাতে জলপাইগুড়িতে পুরোদমে প্রস্তুতি চলছে।২৮ জানুয়ারি রবিবার সমাবেশ ও সভা অনুষ্ঠিত হবে জলপাইগুড়ি। জলপাইগুড়িতে আসছে রাহুল গান্ধীর(Rahul Gandhi) ভারত জোড় ন্যায় যাত্রা। রাহুল গান্ধীকে স্বাগত জানাতে পুরোদমে চলছে প্রস্তুতি। জানা গিয়েছে, ২৮ জানুয়ারি দুপুর ২টায় জলপাইগুড়ি PWD মোড়ে নেতাজির মূর্তিতে শ্রদ্ধা জানাবেন তিনি। এরপর পোস্ট অফিস মোড় হয়ে কদমতলা পর্যন্ত আয়োজিত পদযাত্রায় অংশ নেবেন। তিনি এখানে সমাবেশে ভাষণও দেবেন। জলপাইগুড়িতে সভা করার পর, তিনি জলপাইগুড়ি শহরের কাছে শিরিষতলা জংশনে ইন্দিরা গান্ধীর মূর্তির কাছে শ্রদ্ধা নিবেদন করবেন এবং তারপরে শিলিগুড়ির দিকে এগিয়ে যাবেন।

কংগ্রেস নেতা-কর্মীরা ইতিমধ্যেই এই কর্মসূচিকে সফল করতে ব্যাপক প্রচার চালাচ্ছেন। নগরীর বিভিন্ন স্থানে চলছে পথসভা। পুরো যাত্রা পথে ফ্লেক্স এবং ব্যানার দিয়ে সজ্জিত করা হচ্ছে।জানা গেছে যে রবিবার ৩০০জনের মূল দলের সাথে জয়রাম রমেশ এবং অন্যান্য কংগ্রেস নেতারা জলপাইগুড়ি ধোকায় অবস্থিত খন্ডালা ধাবায় মধ্যাহ্নভোজ(Lunch) করবেন। সেখানে ও মধ্যাহ্ন ভোজনের যাবতীয় প্রস্তুতি চলছে জোর কদমে।

উত্তরবঙ্গে(North Bengal) রাহুল গান্ধীর এই সফরকে কেন্দ্র করে পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। তার যাত্রা পথে নিরাপত্তা সুরক্ষিত করতে সমস্ত রকম নজরদারি ব্যবস্থা জোরদার করেছে উত্তরবঙ্গ প্রশাসন। ইতিমধ্যে কংগ্রেসের পক্ষ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে রাহুল গান্ধীর এই রাজনৈতিক কর্মসূচি যাতে নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় তার জন্য আবেদন জানানো হয়েছে।

Tags :
Rahul Gandhi At JalpaiguriRahul Gandhi At North Bengal Siliguri
Next Article