For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সরকারি গেষ্ট হাউসে রাহুল গান্ধীকে মধ্যাহৃভোজনের অনুমতি বাতিল

10:08 PM Jan 29, 2024 IST | Subrata Roy
সরকারি গেষ্ট হাউসে রাহুল গান্ধীকে মধ্যাহৃভোজনের অনুমতি বাতিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: সরকারি গেষ্ট হাউসে কংগ্রেসের সর্বভারতীয় নেতা রাহুল গাঁন্ধীকে মধ্যাহৃভোজ করার অনুমতি দিল না মালদা জেলা প্রশাসন। ৩১জানুয়ারী মালদাতে প্রবেশ করবে কংগ্রেসের ন্যায় যাত্রা। তাই সর্বভারতীয় কংগ্রেস নেতা রাহুল গাঁন্ধীর (Rahul Gandhi)মধ্যাহৃভোজের আয়োজন করা হয়েছিল রতুয়া থানার ভালুকার সেচ দপ্তরের গেষ্ট হাউসে।জেলা কংগ্রেসের পক্ষ থেকে প্রশাসনের কাছে লিখিত আবেদনও করা হয়।কিন্তু প্রশাসনের পক্ষ থেকে তা নাকচ করে দেওয়া হয়েছে।

Advertisement

এদিকে ৩১ জানুয়ারি মালদায় পৌঁছচ্ছে রাহুল গান্ধির ভারত জোরো ন্যায় যাত্রা।সেই দিনই মালদায় একটি সরকারি অনুষ্ঠানে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee)।আর হাই ভোল্টেজ বুধবারকে কেন্দ্র করে ইতিমধ্যেই ঊর্ধ্বমুখী জেলার রাজনীতির পারদ।রাহুল গান্ধীর পদ যাত্রাকে স্বাগত জানাতে হরিশ্চন্দ্রপুরে জোর কদমে চলছে কংগ্রেসের প্রস্তুতি।দলীয় সূত্রে জানা গিয়েছে,৩১ জানুয়ারি সকাল এগারোটা নাগাদ কটিহার-লাভা ৩১ নং জাতীয় সড়ক ধরে মালদায় প্রবেশ করছে রাহুলের পদ যাত্রা।বাংলা-বিহার সীমান্তবর্তী এলাকা মোহড়া পাড়া(Mohorapara) থেকে শুরু করে খোপাকাটি ও তেলজান্না মোড় হয়ে ভালুকায় পৌঁছবে এই পদ যাত্রা। ভালুকায় দুপুরে আহার করে মালদার উদ্দেশ্যে রওনা হবে রাহুলের পদযাত্রা।

Advertisement

তাই রাহুলকে স্বাগত জানাতে হরিশ্চন্দ্রপুর থানার সাদলিচক গ্রাম পঞ্চায়েতের মোহড়া পাড়ায় চলছে প্রস্তুতি।তৈরি হচ্ছে বড়ো বড়ো স্বাগতম প্রবেশদ্বার ও মঞ্চ।বাংলা ও বিহারের(Bihar) কংগ্রেসের নেতা কর্মীরা দফায় দফায় এসে প্রস্তুতি পর্ব পরিদর্শন করে যাচ্ছেন।মালদার মানুষ রাহুলকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।রাহুলের কর্মসূচিতে জনপ্লাবন হবে বলে মনে করছেন কংগ্রেসের নেতা কর্মীরা।

Advertisement
Tags :
Advertisement