For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাহুল গান্ধির গাড়িতে হামলা, পুলিশের দাবি ঘটনা ঘটেছে বিহারে

03:39 PM Jan 31, 2024 IST | Subrata Roy
রাহুল গান্ধির গাড়িতে হামলা  পুলিশের দাবি ঘটনা ঘটেছে বিহারে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা: রাহুল গান্ধির গাড়ির পিছনের কাঁচ ভাঙ্গা হল মালদহে। যদিও রাজ্য পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে যেখানে ঘটনাটি ঘটেছে সেটি এ রাজ্য নয়, বিহারে হয়েছে। বুধবার মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত দেওয়ানগঞ্জের কাছে রাহুল গান্ধির(Rahul Gandhi) কালো রঙের গাড়ির পিছনের কাঁচ ভেঙে যায়। কেউ ইট মেরে গাড়ির কাঁচ ভেঙে থাকতে পারেন বলে অভিযোগ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। অধীর চৌধুরী সাংবাদিকদের বলেন বুঝে নিন কে ভাঙতে পারে? রাহুলের গাড়ির কাজ ভাঙ্গা প্রসঙ্গে অধীরের অভিযোগ, প্রথম থেকে ভারত জোড়ো ন্যায় যাত্রা নিয়ে নানারকম বাঁধার সম্মুখীন হতে হচ্ছে রাহুল গান্ধিকে। যে গাড়ির কাঁচ ভেঙ্গে দিয়েছে সেই গাড়িতে অধীর চৌধুরী নিজেও ছিলেন।

Advertisement

মুর্শিদাবাদ জেলায়(Murshidabad District) প্রথম যে স্টেডিয়ামে রাহুলের রাত্রি বাস করার কথা ছিল তার অনুমতি দেওয়া হয়নি অভিযোগ কংগ্রেসের। রাজ্যের যেসব জায়গায় ন্যায় যাত্রা প্রদক্ষিণ করবে সেই সব জায়গায় রাহুল গান্ধির লাগানো ছবি ,ব্যানার, পোস্টার, ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে। সব ক্ষেত্রে প্রশাসনিক বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছে কংগ্রেস। বুধবার রাহুল গান্ধির গাড়ির কাঁচ ভাঙ্গার কিছুক্ষণের মধ্যে কংগ্রেস মুখপাত্র জয় রাম রমেশ(Jay Ram Ramesh) সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ভারত জোড়ো ন্যায় যাত্রার ১৮ তম দিনে পাপ বিহারের কাটিহার(Kathihar) থেকে বাংলা এসেছি। বাংলায় ভারত জোড়ো ন্যায় যাত্রার এটা পার্ট- টু। কিন্তু অধীর চৌধুরী হামলা নিয়ে একাধিক অভিযোগ আনলেও এ বিষয়ে একটি শব্দ খরচ করেন নি জয়রাম রমেশ। তিনি তার মাইক্রোফোন এগিয়ে দিয়েছিলেন কানাইয়া কুমারের দিকে।

Advertisement

এরপর কানাইয়া কুমারের(KaniyaKumar) পক্ষ থেকে বিভিন্ন ইস্যুতে মোদি সরকারকে নিশানা করেন। তিনি দেশে বেকারত্ব কর্মসংস্থান এসব প্রসঙ্গে মোদি সরকারের সমালোচনা করেন। কিন্তু  রাহুল গান্ধির গাড়িতে হামলা নিয়ে তাকেও কোন মন্তব্য করতে শোনা যায় না। এদিকে রাহুল গান্ধির গাড়িতে হামলার ঘটনা নিয়ে বহরমপুরে(Baharampur) বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee) বলেন, এই ধরনের ঘটনাকে তিনি সমর্থন করেন না কিন্তু ঘটনাটি ঘটেছে বিহারে সেই ভাঙ্গা গাড়ি নিয়ে তারা এই রাজ্যে প্রবেশ করেছে।

Advertisement
Tags :
Advertisement