OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

‘সত্য মুছে ফেরার চেষ্টা করছে মোদি’, তোপ রাহুলের

12:12 PM Jul 02, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভার বিরোধী দলনেতা হয়েছেন রাহুল গান্ধি। চলতি অধিবেশনের শুরু থেকেই দেশের বেহাল অবস্থা নিয়ে তিনি সরব হন। আর তাতে বেশ অস্বস্তিতে পড়েছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট। তাই এবার বিরোধী দলনেতার বেশ কয়েকটি বক্তব্যের বড় অংশ বাদ দিয়ে দিয়েছেন লোকসভার স্পিকার ওম বিড়লা।  উঠছে এমন এক অভিযোগ। এবার সেই নিয়ে মঙ্গলবার সংসদে যাওয়ার আগেই সরব হলেন রাহুল গান্ধি।

কংগ্রেস নেতা সাফ জানিয়ে দিয়েছেন,’জগতের সব সত্য মুছে ফেরার চেষ্টা করছেন মোদি। কিন্তু বাস্তব সত্যকে কখন উড়িয়ে দেওয়া যায়না।‘ বলা বাহুল্য, লোকসভার অধিবেশনে নিট বিতর্ক এবং অগ্নিপথ প্রকল্প নিয়ে রাহুল গান্ধির বক্তব্যের বেশ কয়েকটি অংশ সংসদের রেকর্ড থেকে বাদ দেওয়া হয়েছে। আর তা ছড়িয়ে পড়তেই এবার ক্ষোভ উগড়ে দিলেন বিরোধী দলনেতা।

সংসদের অধিবেশনের রেকর্ড থেকে বাদ পড়া রাহুলের বেশ কিছু বক্তব্যের মধ্যে রয়েছে,’বিজেপি সমাজে বিভাজন তৈরি করে। তারা লাগাতার এই কাজে যুক্ত থাকে।‘  এছাড়াও রাহুল অগ্নিবীর প্রকল্প নিয়ে বলেছিলেন, এটা সেনা বাহিনী নয়, প্রধানমন্ত্রীর মস্তিষ্ক প্রসূত প্রকল্প। স্পিকার বাদ দিয়েছেন এই বক্তব্য। বাদ দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীকে জড়িয়ে আদানি, আম্বানিদের সম্পর্কে মন্তব্য। আর তা নিয়ে মঙ্গলবার প্রধানমন্ত্রীকে ফের আক্রমণ করলেন বিরোধী দলনেতা।

Tags :
BJPcongressNarendra modiRahul gandhi
Next Article