OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিশ্বকাপে হারের পর রাহুলকে চরম কটাক্ষ, জামাইয়ের হয়ে গর্জে উঠলেন সুনীল শেট্টি

আমি শ্বশুরের ভূমিকা জানি না। আমি তার ভক্ত ছিলাম। আজ, একটি সম্পর্ক আছে, কিন্তু আমি রাহুলকে তরুণ প্রতিভা হিসেবে ভালোবাসি।
02:47 PM Dec 13, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গত ১৯ নভেম্বর ভারতের মাটিতেই ভারতের হার মেনে নিতে পারেননি অনেকেই। বিশ্বকাপ ক্রিকেটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হার এখনও ক্ষতরূপে দেশবাসীর কাছে। তবে সেদিন বিশ্বকাপ ম্যাচের সুপারস্টার ছিলেন বিরাট কোহলি। কিন্তু বিরাটের ৫১ বলে আউট হয়ে যেতেই একপ্রকার মন ভেঙে গিয়েছিল দেশবাসীর। আরও একজন খেলোয়াড়ের উপর দেশবাসীর ভরসা থাকলেও সেটাও ভঙ্গ হয়। তিনি হলেন কে এল রাহুল। তিনিও এ বছর বিশ্বকাপে ভাল খেলেছেন। কিন্তু তাঁর আউট হওয়ার পরেই শুরু হয় নেটিজেনদের কটাক্ষ। সম্পর্কে তিনি আবার অভিনেতা সুনীল শেট্টির জামাই। চলতি বছরের শুরুতেই সুনীল কন্যা আথিয়া শেট্টির বিয়ে হয়। তাই জামাইয়ের অক্ষমতার ভাগীদার হন সুনীল শেট্টি নিজেও।

কেএল রাহুল ফাইনাল ম্যাচের দিন ভাল ফিল্ডিং না করার জন্য নির্মমভাবে ট্রোলড হয়েছিলেন। এই বিষয়ে সম্প্রতি নিরবতা ভেঙেছেন সুনীল শেট্টি, জামাই তথা ক্রিকেটারকে ট্রোলড হতে দেখে তিনি বলেন, এই ধরনের কাণ্ড কারখানা কতটা 'ব্যথা' দিয়েছে তাঁকে। বিশ্বকাপে ভারতের হারের পরে কেএল রাহুল যে সমস্ত ট্রোলিং-এর শিকার হয়েছেন, এবং এটি কীভাবে তাঁকে প্রভাবিত করেছে সে সম্পর্কে এএনআই-এর সঙ্গে কথা বলার সময়, সুনীল বলেছেন যে, এই ক্রিকেটারই তাকে তাদের পথে আসা সমস্ত নেতিবাচকতার প্রতিক্রিয়া বন্ধ করতে বলবেন, 'বাবা, আমার ব্যাট কথা বলবে।' তিনি আরও যোগ করেছেন, “তাঁর প্রতি মানুষের আস্থা, নির্বাচক, অধিনায়কের বিশ্বাস, সবই বলে দিয়েছে। এটা রাহুল বা আথিয়াকে যতটা কষ্ট দেয় তার থেকে আমাকে ১০০ গুণ বেশি কষ্ট দিয়েছে।"

IndiaToday.in-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে সুনীল শেঠি কেএল রাহুল সম্পর্কে বলেন, “আমি শ্বশুরের ভূমিকা জানি না। আমি তার ভক্ত ছিলাম। আজ, একটি সম্পর্ক আছে, কিন্তু আমি রাহুলকে তরুণ প্রতিভা হিসেবে ভালোবাসি। আমি এমন একজন যে সবসময় তরুণ প্রতিভাদের অভিনয় দেখতে গিয়েছি, এমনকি একজন অভিনেতা হিসেবেও আমার প্রাইম। তরুণদের খেলা দেখতে আমি ওয়াংখাডে যেতাম। যখন আমি রাহুলকে খেলতে দেখেছিলাম, তখন আমি ভেবেছিলাম এই ছেলেটি ভাল, এবং তখন সে আমার নিজের উঠোনে ম্যাঙ্গালোরে খেলেছেন। আমি এমন একজন যে ছোট শহরের বাচ্চারা যা অর্জন করে তার জন্য খুব গর্বিত, তাই আমি একজন ভক্ত ছিলাম এবং আজ আমি তার বাবা। আমি তাকে ততটা চিনি যতটা সে নিজেকে জানে, তার প্রতিটি পদক্ষেপ।"

Tags :
K l rahulSUNIEL SHETTY
Next Article