OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নিজস্বীর দৌলতেই রহস্যভেদ রেল যাত্রীর অস্বাভাবিক মৃত্যুর

11:50 AM Mar 29, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: পথেঘাটে হোক কিংবা চলন্ত ট্রেনে। নিজস্বী তোলার হিড়িকে মেতেছে আমজনতা। বিশেষ করে যাদের হাতে রয়েছে স্মার্ট ফোন। নিজস্বী তুলতে গিয়ে অনেককে প্রাণও খোয়াতে হয়েছে। ফলে নিজস্বী তোলার হিড়িক সমালোচনার বাণে জর্জরিত। কিন্তু এবার চলন্ত ট্রেনে তোলা এক নিজস্বীই এক রেল যাত্রীর অস্বাভাবিক মৃত্যুর রহস্যভেদ করল। এমনকি সন্দেহভাজন খুনিকেও ধরিয়ে দিয়েছে।

তাহলে খুলেই বলা যাক ঘটনাটি। কল্যাণ স্টেশনের কাছে চলন্ত ট্রেনে দাঁড়িয়েই নিজস্বী তোলায় ব্যস্ত ছিলেন জাহিদ জাইদি নামে এক যাত্রী। আর তখনই এক ছিনতাইবাজ আচমকা তার মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু কোনও ক্রমে সেই ছিনতাইয়ের চেষ্টা রুখে দেন জাহিদ। কিন্তু ততক্ষণে মোবাইলের ক্যামেরায় বন্দি হয়েছে ছিনতাইকারীর ছবি। ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করে পুলিশের সাহায্য চান তিনি। নিমিষেই ভাইরাল হয়ে যায় ওই ভিডিও। কল্যাণ রেল পুলিশের নজরেও পড়ে যায় ওই ছবি।

সঙ্গে সঙ্গেই ছিনতাইবাজকে পাকড়াও করতে আসরে নামেন পুলিশ আধিকারিকরা। মঙ্গলবার অভিযুক্ত ছিনতাইবাজ আকাশ যাদবকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি মোবাইল ফোনও উদ্ধার হয়। ওই ফোন ঘেঁটে তদন্তকারীরা জানতে পারেন, সেটির মালিক প্রভাস ভাঙে নামে পুণের এক বাসিন্দা। পেশায় ব্যাঙ্ক কর্মী প্রভাস হোলির ছুটি কাটাতে পুণে থেকে বাড়ি ফিরছিলেন। ছুটি কাটিয়ে ফের ২৫ মার্চ রাতে পুণের উদ্দেশে রওনা হয়েছিলেন। ভিঠলওয়াড়ি স্টেশনের কাছে মাঝ রাতে চলন্ত থেকে পড়ে গিয়ে মারা যান। কীভাবে পড়ে গিয়ে মৃত্যু হল তার তা নিয়ে ধোঁয়াশা ছিল। সেই ধোঁয়াশা কাটে আকাশকে জেরা করে। পুলিশের জেরার মুখে ধৃত ছিনতাইবাজ জানিয়েছে, গত ২৫ মার্চ মাঝ রাতে চলন্ত ট্রেনে ভাঙের মোবাইল ফোন ছিনতাই করে পালিয়েছিল সে। নিজের ফোন উদ্ধারে অরুণের পিছু নেন ভাঙে। ভিঠলওয়াড়ি স্টেশনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পড়ে মারা যান।  

Tags :
kalyan-phone-snatcherMystery Death At Maharashtra StationSelfie Solves Mystery Death
Next Article