OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রঙের উ‍ৎসবের সন্ধ্যায় বৃষ্টিতে ভিজল কলকাতা ও শহরতলী

08:30 PM Mar 25, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: হতচ্ছাড়া বৃষ্টি রংয়ের উ‍ৎসব মাটি করতে পারে বলে পূর্বাভাস দিয়েছিল আলিপুর আবহাওয়া দফতর। তবে সোমবার দোলের সকালটা ছিল রৌদ্রজ্জ্বল। কিন্তু সন্ধের পরে আচমকা আকাশের মুখ ভার হল। দমকা হাওয়ার সঙ্গে নামল ইলশেগুঁড়ি বৃষ্টি। আর তাতেই ভিজল কলকাতা-সহ শহরতলীর একাংশ। সন্ধে সাড়ে ছয়টার খানিকবাদে শুরু হয় বৃষ্টি। ঝোড়ো হাওয়ার ফলে বেশ কিছু অঞ্চলে বিদ্যু‍ৎ পরিষেবাও বিঘ্নিত হয়।

এদিন সন্ধ্যায় আলিপুর আবহাওয়া অফিসের তরফে জানানো হয়েছে, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপরে নিম্নচাপ তৈরির ফলে আগামী কয়েকদিন বৃ্ষ্টির সম্ভাবনা তৈরি হয়েছে। আগামী ২৪ ঘন্টায় কলকাতায় বজ্রবিদ্যু‍ৎ-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। রাত থেকেই দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা। ওই জেলাগুলি হল দুই ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর ও ঝাড়গ্রাম। আগামিকাল মঙ্গলবার কলকাতা, হাওড়াতে বৃষ্টি হতে পারে। আগামী পাঁচদিনের আবহাওয়া একই রকম থাকবে। তবে এপ্রিল মাসের প্রথম দিকে বদল আসতে পারে।

তবে বৃষ্টি হলেও গরম এবং অস্বস্তির হাত থেকে রেহাই পাবেন না কলকাতাবাসী। উল্টে পারদ আরও চার ডিগ্রির মতো বৃদ্ধি পেতে পারে। গতকাল রবিবারের তুলনায় কলকাতার তাপমাত্রা এদিন ২ ডিগ্রির মতো বেড়েছে। সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.৭ ডিগ্রি সেলসিয়াস।

Tags :
alipore meteorological departmentkolkata rainkolkata weather fore cast
Next Article