For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি

03:46 PM Jun 21, 2024 IST | Srijita Mallick
অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বেশ কয়েকদিন ধরে দিল্লিতে চলছে তীব্র দাবদাহ। আর তাতে নাজেহাল অবস্থা আমজনতার । এই পরিস্থিতিতে অবশেষে শুক্রবার দিল্লিতে নামল বৃষ্টি।   তাতে কিছুটা  হলেও গরম থেকে স্বস্তি পেলেন রাজধানীবাসী।

Advertisement

 হাওয়া অফিসের তরফে জানান হয়েছিল শুক্রবার উত্তর দিল্লি, উত্তর-পূর্ব দিল্লি, উত্তর-পশ্চিম দিল্লি, পশ্চিম দিল্লি, মধ্য-দিল্লি এবং এনসিআরের কয়েকটি জায়গায় এবং আশপাশের এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। ঝোড়ো হাওয়া বইতে পারে ২০-৩০ কিমি প্রতি ঘণ্টা বেগে। এরপরেই হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী শুক্রবার  দুপুর থেকে দিল্লিতে  হালকা বৃষ্টিপাত শুরু হয়েছে। তবে শুধু আজ নয় শনি ও রবিবার দিল্লিতে আকাশ মেঘলা থাকবে। বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর তাতে কিছুটা হলেও কমতে চলেছে দিল্লির তাপমাত্রা। এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর। তবে শুধু রাজধানী নয় পঞ্জাব সহ উত্তর ভারতের বেশ কয়েকটি জেলায় রয়েছে বৃষ্টির পূর্বাভাস।

Advertisement

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই দিল্লিতে চলছিল তীব্র দাবদাহ। ৫০ ডিগ্রি ছুঁয়েছিল তাপমাত্রা। আর তাতে হিটস্ট্রোকে  দিল্লিতে প্রাণ হারিয়েছেন ১৭ জন। শুধু তাই নয় তীব্র গরমের জেরে  হাসপাতালে ভর্তি রয়েছেন প্রায় ৩৭ জন বাসিন্দা। এই আবহে দিল্লিতে নামল বৃষ্টি। আর তাতেই কিছুটা গরম থেকে রেহাই পেলেন রাজধানীবাসী।

Advertisement
Tags :
Advertisement