For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভারতীয় শিল্পে আতিফ আসলামের 'কামব্যাক' নিয়ে বিরোধ তুঙ্গে

বম্বে হাইকোর্টের রায়ের ভিত্তিতে যারা আসলামকে এখানে আনার প্রস্তুতি নিচ্ছেন তাঁদের কপালে দুঃখ আছে। এটি খুবই দুর্ভাগ্যজনক। এখানে পাকিস্তানি শিল্পীদের সহ্য করা হবে না।
01:14 PM Feb 06, 2024 IST | Sushmitaa
ভারতীয় শিল্পে আতিফ আসলামের  কামব্যাক  নিয়ে বিরোধ তুঙ্গে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: পাক্কা ৭ বছর পর ভারতবাসী ফের শুনতে পাবেন ৯০ দশকের সেনসেশন পাকিস্তানি গায়ক আতিফ আসলামের কন্ঠের নতুন গান। ভারতীয় চলচ্চিত্রে ফের গাইতে চলেছেন প্রখ্যাত গায়ক আতিফ আসলাম। তাঁর কন্ঠের যাদুতে আজও পাগল হয়ে যান সবাই, কিন্তু পাক্কা ৮ বছর পাকিস্তানিদের জন্যে ভারতের দরজা বন্ধ ছিল। ২০১৬ সালে উরি সন্ত্রাসী হামলার পর পাকিস্তানি শিল্পীদের ভারতীয় চলচ্চিত্র শিল্পে কাজ করা নিষিদ্ধ করা হয়েছিল। ২০২৩ সালের বিশ্বকাপে খেলার জন্যে পাকিস্তানিদের ভারতে ফের আসতে হয়, এরপরেই দাবি ওঠে যে, সে দেশের বিনোদন মহলে তারকাদের দিয়েও কাজ করার অনুমতি দেওয়া হোক। বম্বে হাইকোর্ট রায়ও দিয়েছে।

Advertisement

এরপরই মিলল সুখবর! দীর্ঘ সাত বছর পর বলিউডে ফিরতে চলেছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম। বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইডের একটি প্রতিবেদন অনুসারে, 'দিল দিয়া গ্যালান' গায়ক ৯০-এর দশকের লাভ স্টোরি শিরোনামের আসন্ন ছবিতে গাইতে চলেছেন। সুতরাং আতিফ আসলামের ভক্তরা হিন্দি সিনেমায় তাঁর প্রত্যাবর্তনের জন্য অতি-উচ্ছ্বসিত। কিন্তু গায়কের প্রত্যাবর্তন মেনে নিতে পারছে না ভারতীয় রাজনৈতিক মহল। রাজ ঠাকরের নেতৃত্বে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (MNS) বলিউড প্রযোজকদের হিন্দি চলচ্চিত্রের জন্য গায়কের 'কামব্যাক' পরিকল্পনার বিরুদ্ধে আওয়াজ তুলেছেন।

Advertisement

এমএনএস সিনেমা শাখার সভাপতি অমেয়া খোপকার বলেছেন, 'বম্বে হাইকোর্টের রায়ের ভিত্তিতে যারা আসলামকে এখানে আনার প্রস্তুতি নিচ্ছেন তাঁদের কপালে দুঃখ আছে। এটি খুবই দুর্ভাগ্যজনক। এখানে পাকিস্তানি শিল্পীদের সহ্য করা হবে না। কখনই না। এমএনএস-এর অবস্থান এটাই ছিল এবং থাকবে। শুধু বলিউড নয়। আমি ভারতের যেকোনো ভাষার শিল্পকে তাদের প্রকল্পে কোনো পাকি শিল্পী রাখার জন্য অনুমতি দেব না।'

এর আগে অমেয়া খোপকার ভারতে দ্য লিজেন্ড অফ মওলা জাট নামে একটি পাকিস্তানি ছবি মুক্তি নিয়েও আপত্তি জানিয়েছিলেন। এর আগে, ৯০-এর দশকের প্রেমের গল্পের প্রযোজক, হরেশ সাঙ্গানি এবং ধর্মেশ সাঙ্গানি বলেছিলেন, ''আতিফ আসলামের জন্য ৭-৮ বছর পর ফিরে আসা খুবই আশ্বাস্ত বিষয়। আমরা খুব খুশি কারণ তিনি আমাদের ৯০ এর দশকের লাভ স্টোরি ছবিতে প্রথম গান গেয়েছেন। আতিফ আসলামের ভক্তরা খুব রোমাঞ্চিত হবেন। আমাদের ছবির মাধ্যমে তিনি বলিউডে কামব্যাক করতে চলেছেন।

Advertisement
Tags :
Advertisement