For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউটাউনের পর এবার রাজারহাটের রাইগাছিতে পথ দুর্ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক

06:21 PM Apr 10, 2024 IST | Subrata Roy
নিউটাউনের পর এবার রাজারহাটের রাইগাছিতে পথ দুর্ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক
Advertisement

নিজস্ব প্রতিনিধি, রাজারহাট ও ঝাড়গ্রাম: উত্তর ২৪ পরগনা জেলার রাজারহাটের রাইগাছিতে পথ দুর্ঘটনা। গুরুতর আহত বাইক চালক। প্রাইভেট গাড়ি ইউটার্ন নিতে গিয়ে বাইকে ধাক্কা লাগে । গাড়িটিকে আটক করেছে রাজারহাট থানার(Rajarhat P.S.) পুলিশ।পুলিশ সূত্রে খবর, বাইক চালিয়ে এক যুবক রাজারহাটের দিক থেকে কালিপার্কের দিকে আসছিলেন ।অন্য দিকে, একটি প্রাইভেট গাড়ি কালিপার্ক - এর দিক থেকে রাজারহাটের দিকে যাওয়ার সময় রাইগাছি(Raigachi) কাটআউট দিয়ে ইউটার্ন নিতে যায়।

Advertisement

সেই সময় ওই গাড়ির সাথে বাইকের ধাক্কা লাগে। ছিটকে পরেন বাইক আরোহী। বাইক চালক ছিটকে গিয়ে ডিভাইডারে গিয়ে পড়লে তার মাথায় আঘাত লাগে। স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে প্রথমে ভি আই পি রোডের(V I P Road) ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে আর জি কর হাসপাতালে ট্রান্সফার করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। মোটরসাইকেলটি ও গাড়িটি আটক করা হয়েছে। নিউ টাউনে পরপর দুর্ঘটনার পর রাজারহাটে এই পথ দুর্ঘটনায় চিন্তিত প্রশাসন। পথ দুর্ঘটনা রুখতে আরও কড়া শাসন বলবৎ করছে বিধাননগর পুলিশ কমিশনারেট।

Advertisement

অন্যদিকে,ছেলের হাতে খুন হলেন মা, গ্রেপ্তার ছেলে ।ঝাড়গ্রামে এবার ছেলের হাতে খুন হলেন মা। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের(Jhargram) ডালকাটিতে। ঝাড়গ্রামের ডালকাটিতে ছেলের হাতে খুন হতে হলো মাকে। পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক অশান্তির জেরে ছেলের হাতে খুন হন তার মা। খুনের ঘটনায় অভিযুক্ত ছেলেকে মঙ্গলবার গ্রেফতার করে বুধবার ঝাড়গ্রাম আদালতে পেশ করে ঝাড়গ্রাম থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ছেলের নাম বিশ্বনাথ মল্লিক। পাশাপাশি পুরো ঘটনা তদন্ত নেমেছে ঝাড়গ্রাম থানার পুলিশ। জানা গেছে অভিযুক্ত ছেলে মদ্যপান করে তার মাকে শাবল দিয়ে কুপিয়ে খুন করে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement
Tags :
Advertisement